পাকিস্তানকে আমূল বদলে দেওয়ার দাবি আর্থারের, সরফরাজকে ছেঁটে ফেলার সুপারিশ কোচের

পাকিস্তানের কোচ মিকি আর্থার জানিয়েছেন হাতে আর দু'বছর সময় পেলে পাকিস্তান দলটাকে বদলে দেবেন তিনি। "চমকে দেওয়ার মতো রেজাল্ট" দেবেন তিনি। আর্থার চাইছেন পাকিস্তানের ক্য়াপ্টেনসির ব্য়াটন উঠুক অন্য় কারোর হাতে।

By: August 5, 2019, 2:24:09 PM

পাকিস্তানের কোচ মিকি আর্থার জানিয়েছেন হাতে আর দু’বছর সময় পেলে পাকিস্তান দলটাকে বদলে দেবেন তিনি। “চমকে দেওয়ার মতো রেজাল্ট” দেবেন তিনি। আর্থার চাইছেন পাকিস্তানের ক্য়াপ্টেনসির ব্য়াটন উঠুক অন্য় কারোর হাতে।

 

পিসিবি-র ক্রিকেট কমিটিকে আর্থার বলে দিয়েছেন যে, সরফরাজ আহমেদকে অধিনায়কত্বের পদ থেকে সরিয়ে দেওয়া হোক। তাঁর পরিবর্তে শাহদাব খান হোক নয়া ওয়ান-ডে ক্য়াপ্টেন। টেস্টের দায়িত্ব তুলে দেওয়া হোক বাবর আজমের কাঁধে। এমনটাই সূত্রের খবর।

আরও পড়ুন:  বাতিল হতে পারে পাকিস্তান ক্রিকেট দল, বড় ঘোষণায় নজর আদালতে

সূত্র জানিয়েছে, “আর্থার সরফরাজের অধিনায়কত্ব নিয়ে কিছু নেতিবাচক কথা বলেছেন। তিনি জানিয়েছেন আরও দু’বছর সময় পেলে পাকিস্তান দলটাকে বদলে দেবেন। চমকপ্রদ রেজাল্টের আশা তাঁর।” মনে করা হচ্ছে আর্থার পিসিবি-র ম্য়ানেজিং ডিরেক্টর ওয়াসিম খানকে কথাগুলো জানিয়েছেন।

আর্থার ২০১৬-র মাঝামাঝি সময় পাকিস্তানের দায়িত্ব নেন। তাঁর কোচিংয়ে পাকিস্তান দু’বছর আগে ইংল্যান্ডের মাটি থেকে আইসিসি চ্য়াম্পিয়ন্স ট্রফি ছিনিয়ে আনে। টি-২০ ক্রিকেটেও একে আসে পাকিস্তান। কিন্তু টেস্ট আর ওয়ান-ডে ফর্ম্য়াটে পাকিস্তানের ক্রমেই অবনতি হচ্ছে।

সদ্য়সমাপ্ত বিশ্বকাপেও পাকিস্তানের পারফরম্য়ান্স অত্য়ন্ত খারাপ ছিল। মাত্র চার ম্য়াচ জিতে লিগটেবিলে পাঁচে শেষ করে তারা। এমনকী পড়শি ভারতের সঙ্গে মর্যাদা রক্ষার লড়াইয়েও বেনজির ভরাডুবি ঘটে।  সেমিফাইনালের দৌড় থেকেও কার্যত ছিটকে গিয়েছিল সরফরাজ অ্যান্ড কোং। বিশ্বকাপের পর থেকেই দলের আমূল রদবদলের কথা উঠেছে বারবার। বিভিন্ন মহল থেকে পাক দলের পারফরম্য়ান্স নিয়ে প্রশ্ন উঠছে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pakistan cricket coach recommends sacking of sarfaraz ahmed as captain127743

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X