নির্বাসিত স্মিথ ইনস্টাগ্রামে, কী বললেন বল বিকৃতিতে অভিযুক্ত অস্ট্রেলিয় ক্রিকেটার?

ইনস্টা পোস্টে স্মিথ জানালেন যে, এই ক'দিন তিনি অজস্র চিঠি আর ই-মেইল পেয়েছেন। মানুষের এই সমর্থন দেখে তিনি অভিভূত।

By: Melbourne  May 4, 2018, 6:12:35 PM

দীর্ঘদিন পর ঘরে ফিরেছেন স্টিভ স্মিথ। বল বিকৃতি কাণ্ডের জেরে বাইশ গজে নির্বাসিত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্যাপ্টেন। শুক্রবার গার্লফ্রেন্ড ড্যানি উইলিস ও নিজের পোষ্য়র সঙ্গে ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করলেন স্মিথ। ছবির সঙ্গে কয়েকটা লাইনও লিখলেন তিনি। তাঁর কথায় একটা বিষয় স্পষ্ট। যে কোনও মূল্যে আস্থা ফিরে পেতে চান তিনি। 

ইনস্টা পোস্টে স্মিথ জানিয়েছেন, এ ক’দিনে অজস্র চিঠি আর ই-মেইল পেয়েছেন তিনি। এই পরিমাণ সমর্থন তাঁকে অভিভূত করেছে জানিয়ে স্মিথ লিখেছেন, “মানুষের আস্থা ফিরে পেতে অনেক কিছু করতে হবে।’’ মা-বাবা ও গার্লফ্রেন্ডকে স্মিথ ধন্যবাদ জানিয়েছেন এই কঠিন সময়ে তাঁর পাশে থাকার জন্য।

আরও পড়ুন, কোচিং ছাড়তে চান লেহম্যান, কাঁদলেন স্মিথ, নিজেকে মিথ্যাবাদী বললেন ব্যানক্রফট

আরও পড়ুন, শাস্তি কমানোর আবেদন করবেন না স্টিভ স্মিথ-ব্যানক্রফট

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে বল বিকৃত করে অভিযুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথ, সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও বোলার ক্যামেরন ব্যানক্রফট। স্মিথ-ওয়ার্নারকে ক্রিকেট থেকে এক বছর নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ন’মাসের নির্বাসনদণ্ড বর্তেছে ব্যানক্রফটের ওপর। উল্লেখ্য, তিনজনের কেউই শাস্তি কমানোর আবেদন করেননি। এ বছর আইপিএলে রাজস্থান রয়্যালসের অধিনায়ক নির্বাচিত হয়েছিলেন স্মিথ। খেলার কথা ছিল ওয়ার্নারেরও।শাস্তির জেরে  দুজনের কারোরই আইপিএল খেলা হচ্ছে না। 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Have to do a lot to earn back trust steve smith

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X