IPL 2019: সনজুর সেঞ্চুরির পথ আটকেছিল পিৎজা

সনজুর ইনিংসে এক মজার ঘটনার সাক্ষী থেকেছে উপল। তিনি তখন ৪৪ রানে ব্যাট করছিলেন। আচমকাই তাঁর চোখ আটকায় এক পিৎজা ডেলিভারি বয়ের দিকে।

By: Hyderabad  March 30, 2019, 2:22:02 PM

শুক্রবার রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়াম দেখেছে চলতি আইপিএলের প্রথম সেঞ্চুরি। সৌজন্য রাজস্থান রয়্যালসের সনজু স্যামসন। হায়দরবাদের উপলে তাঁর ব্যাট থেকে এসেছে ৫৫ বলের অপরাজিত ১০২ রানের ইনিংস। যদিও স্যামসনের শতরানেও জিততে পারেনি রয়্যালসরা। সানরাইজার্স হায়দরাবাদ এক ওভার বাকি থাকতেই পাঁচ উইকেটে ম্যাচ জিতে নেয়।

সনজুর ইনিংসে এক মজার ঘটনার সাক্ষী থেকেছে উপল। তিনি তখন ৪৪ রানে ব্যাট করছিলেন। আচমকাই তাঁর চোখ আটকায় এক পিৎজা ডেলিভারি বয়ের দিকে। সে সাইটস্ক্রিনের সামনে দিয়েই হেঁটে যাচ্ছিলেন। সনজু হাসি মুখেই ইঙ্গিত করেন তাঁকে সরে যাওয়ার জন্য়। যদিও সনজুর মনোযোগে এই সাময়িক ব্যাঘাত সেভাবে প্রভাব ফেলতে পারেনি। আইপিএল কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি করেই মাঠ ছাড়েন তিনি।

আরও পড়ুন: আজ কোটলায় হতাশ হতে পারেন ফ্যানেরা, কিন্তু কেন?

আইপিএল বরাবরই এরকম নানা মজার ঘটনার সাক্ষী থাকে। রুদ্ধশ্বাস ম্যাচে এগুলোই কমিক রিলিফের মতো কাজ করে অনেকসময়।

অন্যদিকে শনিবার অর্থাৎ আজ আর কয়েক ঘণ্টা পরেই দিল্লির ফিরোজ শাহ কোটলায় মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং ঘরের টিম দিল্লি ক্যাপিটালস। দীনেশ কার্তিক বনাম শ্রেয়স আয়ার। এখন দেখার এই ম্য়াচে শেষ হাসি কে হাসেন, শ্রেয়স না কার্তিক?

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

How a pizza delivery interrupted sanju samsons sensational knock in hyderabad88441

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে বাবরি
X