IPL 2019: জিভাকে অপহরণ করা হবে, টুইটারে ধোনিকে হুমকি

মহেন্দ্র সিং ধোনির চেয়ে কোনও অংশে জনপ্রিয়তা কম নয় তাঁর কন্যা জিভার। নিত্যদিনই কোনও না কোনও কাণ্ড ঘটিয়ে ধোনির ছোট্ট মেয়েটি সোশাল মিডিয়ার মন জয় করে নেন। বলতে গেলে এদেশের সেলেব কন্যাদের অন্যতম জনপ্রিয় জিভা।

By: Mohali  May 8, 2019, 3:26:06 PM

মহেন্দ্র সিং ধোনির চেয়ে কোনও অংশে জনপ্রিয়তা কম নয় তাঁর কন্যা জিভার। নিত্যদিনই কোনও না কোনও কাণ্ড ঘটিয়ে ধোনির ছোট্ট মেয়েটি সোশাল মিডিয়ার মন জয় করে নেন। বলতে গেলে এদেশের সেলেব কন্যাদের অন্যতম জনপ্রিয় জিভা। প্রায় সকলেরই ভালবাসা কুড়িয়ে নিয়েছে সে।

জিভার ফ্যানের তালিকায় নবতম সংযোজন কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা। তিনি টুইট করে জিভার প্রতি ভালাবাসার কথা ব্যক্ত করেছেন। প্রীতি লিখেছেন, “ক্যাপ্টেন কুলের অনেক ফ্যান রয়েছে। তাঁদের মধ্যে অবশ্যই আমি একজন। কিন্তু ধোনির থেকে আমার আনুগত্য সরে যাচ্ছে তাঁর ছোট্ট মিষ্টি মেয়ে জিভার দিকে। আমি ধোনিকে সতর্ক করে দিচ্ছি এখনই। আমি জিভাকে অপহরণ করতে পারি।”

আরও পড়ুন; ধোনি নন, দেশবাসীকে ভোট দিতে উৎসাহিত করল জিভা, তাজ্জব সোশাল মিডিয়া

চলতি মরসুমের প্রথম আইপিএল ফাইনালিস্ট হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এই নিয়ে পঞ্চমবার ফাইনাল খেলবে তারা। মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে ধোনির চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল রোহিতের মুম্বই। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় চেন্নাই। টপ অর্ডারের ব্য়র্থতায় সিএসকে নির্ধারিত ওভারে মাত্র ১৩১ রান তুলতে সমর্থ হয়। এক ওভার তিন বল বাকি থাকতেই মুম্বই ৬ উইকেটে জিতে ফাইনালের টিকিট হাতে পেলেন রোহিতরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

I may just kidnap ziva preity zinta tweets warning to ms dhoni ahead of mi vs csk qualifier 1 in ipl 2019

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X