বড় খবর


আইসিসি ট্রোল করল ডেভিড ওয়ার্নারকে, কিন্তু কেন?

অ্য়াশেজে যেন রান করতেই যেন ভুলে গিয়েছেন ওয়ার্নার। অথচ আন্তর্জাতিক নির্বাসন কাটিয়ে বাইশ গজে ফিরিয়েই ব্য়াট হাতে মাতিয়েছিলেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়র লিগ ও বিশ্বকাপে অনবদ্য় ফর্মে ছিলেন ওয়ার্নার।

ICC brutally trolls David Warner
আইসিসি ট্রোল করল ডেভিড ওয়ার্নারকে, কিন্তু কেন?

কী হলো ডেভিড ওয়ার্নারের? অস্ট্রেলিয়ার স্টার ক্রিকেটারের চলতি অ্যাশেজে একের পর এক ইনিংসে ক্রমাগত ব্য়র্থ হয়েই চলেছেন। এবার ওয়ার্নারকে ট্রোল করল খোদ আইসিসি।

অ্য়াশেজে যেন রান করতেই যেন ভুলে গিয়েছেন ওয়ার্নার। অথচ আন্তর্জাতিক নির্বাসন কাটিয়ে বাইশ গজে ফিরিয়েই ব্য়াট হাতে মাতিয়েছিলেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়র লিগ ও বিশ্বকাপে অনবদ্য় ফর্মে ছিলেন ওয়ার্নার। লাল বলের ক্রিকেটে এসেই যেন খেয়ে হারিয়ে ফেললেন তিনি।

আরও পড়ুন: অ্যাশেজের আগুনে ‘স্যান্ডপেপার’ জ্বালাল ম্য়াঞ্চেস্টারের ট্রাফিক বোর্ড

ওয়ার্নার শেষ সাত ইনিংসে স্কোর-২, ৮, ২, ৫, ৬১ ও ০। ঘটনাচক্রে এরমধ্য়ে পাঁচবারই তিনি আউট হয়েছেন ব্রিটিশ পেসার স্টুয়ার্ট ব্রডের বলে। গত বুধবার থেকে শুরু হয়েছে পাঁচ ম্য়াচের চলতি অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্ট। ম্য়াঞ্চেস্টারের ওল্ড ট্র্য়াফোর্ডে মুখোমুখি ইংল্য়ান্ড-অস্ট্রেলিয়া।

এই মুহূর্তে সিরিজ ১-১। ম্য়াঞ্চেস্টারে জিততে পারলেই অ্যাশেজের ভাগ্য় নির্ধারণ হয়ে যাবে। এই টেস্ট অস্ট্রেলিয়া টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেয়। মার্কাস হ্য়ারিসের সঙ্গে ওপেন করতে নামেন ওয়ার্নার। আর তখনই ক্রিকেট অস্ট্রেলিয়া ওয়ার্নারের একটি ছবি পোস্ট করে লিখেছিল, “অ্যাশেজে ফের ব্রডের সঙ্গে ওয়ার্নারের লড়াই শুরু হলো।” কিন্তু সর্বশেষ ইনিংসে ওয়ার্নারকে খালি হাতেই ফিরতে হয়েছে। মাত্র দু’বল খেলেই সেই ব্রডের বলে জনি বেয়ারস্টোর হাতে খোঁচা দিয়ে বসেন ওয়ার্নার। যা দেখে ক্রিকেট অস্ট্রেলিয়ার টুইট ধরে আইসিসি লেখে, “আবার এজড ওয়ার্নার”

Web Title: Icc brutally trolls david warner138199

Next Story
রাহুল ব্যর্থ, তাই রোহিতকে ওপেনে খেলানোর পক্ষে সওয়াল সৌরভেরrohit sharma and sourav ganguly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com