বুমরার পেস, চাহালের স্পিন! ধসে গেল দক্ষিণ আফ্রিকার ব্যাটিং

ICC Cricket World Cup 2019: দ্বিতীয় ওভারেই চাহাল বোকা বানালেন ডুসেনকে (৩৭ বলে ২২)। সুইপ করার প্রলোভনে পা বাড়িয়ে আগেই পজিশন নিয়ে ফেলেছিলেন প্রোটিয়াজ ব্যাটসম্যান। আর তাতেই সিদ্ধিলাভ। সরাসরি বোল্ড!

By: Updated: June 5, 2019, 05:03:26 PM

বুমরার পেসে দক্ষিণ আফ্রিকার টপ আর্ডারে আগেই ভাঙন ধরেছিল। এবার চহালের স্পিনে মিডল অর্ডারে ধ্বংস! সাততাড়াতাড়ি জোড়া উইকেট চলে যাওয়ার পরে ক্ষয়ক্ষতি মেরামতের কাজ চালাচ্ছিলেন ডুসেন ও ফাফ ডুপ্লেসিস। দু-জনে স্কোরবোর্ডে ৪৪ রান যোগও করে ফেলেছিলেন। যদিও ভারতীয় বোলারদের বোলারদের সামনে স্বচ্ছন্দ লাগেনি কাউকেই। তা সত্ত্বেও ডুসেন-ডুপ্লেসিসের ব্যাটে ফিরে আসার চেষ্টা চালাচ্ছিল দক্ষিণ আফ্রিকানরা। তবে চাহাল ফেরত পাঠালেন দু-জনকেই।

আরও পড়ুন আমলার উপরে ‘হামলা’ বুমরার, নয়া রেকর্ডে তারকা পেসার

ভারতীয়দের হাতে ‘আক্রান্ত’ সানিয়া মির্জা, পাকিস্তানকে নিয়ে ‘বাড়াবাড়ি’ করার ‘শাস্তি’

নিজের দ্বিতীয় ওভারেই চাহাল বোকা বানালেন ডুসেনকে (৩৭ বলে ২২)। সুইপ করার প্রলোভনে পা বাড়িয়ে আগেই পজিশন নিয়ে ফেলেছিলেন প্রোটিয়াজ ব্যাটসম্যান। আর তাতেই সিদ্ধিলাভ। সরাসরি বোল্ড! আর ওভারের শেষ বলে বধ প্রোটিয়াজ ব্যাটিং লাইন আপের সেরা ভরসা ফাফ ডুপ্লেসিস (৫৪ বলে ৩৮)। অফ স্পিন হবে ধরে নিয়ে খেলেছিলেন। চহালের স্ট্রেটার দক্ষিণ আফ্রিকান অধিনায়কের ব্যাট ও প্যাডের ফাঁক দিয়ে সরাসরি স্ট্যাম্পে অঘাত হানে।


আর চাহালের পরে ঘাতক কুলদীপও। তাঁর শিকার সদ্য ক্রিজে আসা ডুমিনিও। মাত্র ১১ বল খেলে ডুমিনির আবদান মাত্র ৩। ২৩ ওভারে ৯৫ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকছে দক্ষিণ আফ্রিকা। ইংল্যান্ড ও বাংলাদেশের পরে ভারতের কাছেও যে হারতে চলেছে, দক্ষিণ আফ্রিকা, তা আর বলার অপেক্ষা রাখে না। ২৭ ওভারে দক্ষিণ আফ্রিকা ১০৭, ৫ উইকেটের বিনিময়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 after bumrah yuzvendra chahal rattles throgh proteas middle order

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X