ভারতীয়দের হাতে ‘আক্রান্ত’ সানিয়া মির্জা, পাকিস্তানকে নিয়ে ‘বাড়াবাড়ি’ করার ‘শাস্তি’

ICC Cricket World Cup 2019: পাকিস্তানের প্রতি এত 'বায়াসড' হওয়ার জন্য এরপরেই ট্রোলিংয়ের শিকার হতে থাকেন সানিয়া। বরাবরের মতো।

By: London  Updated: June 5, 2019, 03:37:20 PM

পাকিস্তানের দুটো ম্যাচ খেলা হয়ে গিয়েছে টুর্নামেন্টে। অন্যদিকে, ভারত বৃহস্পতিবারেই প্রথম ম্যাচ খেলতে নামছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। তার আগেই সোশ্যাল মিডিয়ায় ঝড় সানিয়া মির্জাকে ঘিরে। রীতিমতো ট্রোলড হতে হল টেনিস ক্যুইনকে। পাকিস্তানকে জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। তারপরে ভারতীয় সমর্থকরা ছেড়ে কথা বললেন না তাঁকে! ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম ম্যাচেই বিধ্বস্ত হতে হয়েছিল সরফরাজ অ্যান্ড কোং-কে। চূড়ান্ত সমালোচনার মুখে দ্বিতীয় ম্যাচেই ফেভারিট ইংল্যান্ডকে হারিয়ে জয়ের পথে প্রত্যাবর্তন ঘটিয়েছিল পাকিস্তান।

আরও পড়ুন শুধু নীল নয়, কোহলিদের বিশ্বকাপে দেখা যাবে কমলা জার্সিতেও, দেখুন ছবি

এরপরেই শ্বশুরবাড়ির দেশ পাকিস্তানকে টুইটারে জোড়া শুভেচ্ছা জানিয়েছিলেন সানিয়া। “কনগ্র্যাচুলেশন টিম পাকিস্তান দারুণভাবে ঘুরে দাঁড়ানো এবং বরাবরের মতো আনপ্রেডিক্টেবল হওয়ার জন্য! বিশ্বকাপ চূড়ান্ত আকর্ষণীয় হতে চলেছে।” এমনই টুইট করেছিলেন তিনি। শুধু তাই নয়, তার আগে পাকিস্তানের নাম না উল্লেখ করেও সানিয়া নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছিলেন, খেলা কে কেন ভালবাসবে না? দুর্ধর্ষ এবং সত্যিই আনপ্রেডিক্টেবল। আসলে ফেভারিট বলে কিছু হয় না। আপনি ভাল এবং খারাপ- দুটোই হতে পারেন, সেটা নির্ভর করছে নির্দিষ্ট দিনে আপনি কেমনভাবে পারফর্ম করলেন, তার উপরে। ক্রিকেট বিশ্বকাপ প্রাণ ফিরে পেল।”


পাকিস্তানের প্রতি এত ‘বায়াসড’ হওয়ার জন্য এরপরেই ট্রোলিংয়ের শিকার হতে থাকেন সানিয়া। বরাবরের মতো। সানিয়ার টুইটের পালটা দিয়ে ভারতের এক ক্রিকেট সমর্থক লিখে দেন, ১৬ জুনের আগে পাকিস্তান কেমন পারফর্ম করল, তা বিবেচনা করে লাভ নেই। কারণ, ভারতের বিরুদ্ধে তো সেই হার হজম করতে হবে। কেউ কেউ আবার বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ০-৬ পিছিয়ে থাকার শোচনীয় রেকর্ডের কথা মনে করিয়ে দেন। অনেকেই সানিয়ার এই পাকিস্তান-প্রীতির জন্য তাঁর শোয়েবের সঙ্গে সম্পর্ককে দায়ী করেছেন। বলে দিয়েছেন, ভালোবাসা হয়তো সত্যিই অন্ধ হয়। তবে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচটা দারুণ উপভোগ্য হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 sania mirza got some lessons from netizens as she praises pakistns performance in twitters

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X