বড় খবর

অনুষ্কা-রীতিকার মুখ দেখাদেখি বন্ধ! বিশ্বকাপের মাঝেই স্ত্রী-বিতর্ক শ্রীলঙ্কা ম্য়াচে

ICC Cricket World Cup 2019: এমনিতে কোহলি ও বিরাটের সম্পর্ক ভীষণই ভাল। কিছুদিন আগেও বিরাট বলেছেন, রোহিতই এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান।

rohit sharma and virat kohli with their wives
বিরাট-অনুষ্কা এবং রোহিত-রীতিকা জুটি সুপারহিট (ফেসবুক)

মাঠে রোহিতের লঙ্কাকাণ্ড, রেকর্ডের পর রেকর্ড। কোহলির সঙ্গে রোহিতের দারুণ পার্টনারশিপ। আর গ্যালারিতে তখন রীতিকা সাজদে আর অনুষ্কা শর্মার ঠাণ্ডা লড়াই। এমনটাই বলছে লিডসের গ্যালারি। ভারত শ্রীলঙ্কাকে সহজেই হারানোয় এবং রাতে অস্ট্রেলিয়া দক্ষিণ আফ্রিকার কাছে হেরে যাওয়ায় কোহলিদের লিগ পর্বে শীর্ষস্থানে থাকা নিশ্চিত হয়েছে। একের পর এক রেকর্ডে যখন তছনছ লিডসের বাইশ গজ। তখন গ্যালারিতে নাকি সম্পর্কের শীতলতা।

সর্বভারতীয় একাধিক প্রচারমাধ্যমে জানানো হচ্ছে এমন কথা। লিডসের ভিআইপি গ্যালারিতে খেলা দেখছিলেন অনুষ্কা শর্মা এবং রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে। এই ম্যাচই রোহিতের একাধিক অনন্য রেকর্ডের সাক্ষী। প্রথম ব্যাটসম্যান হিসেবে যেমন একই বিশ্বকাপে পাঁচটি শতরানের নজির গড়েছেন হিটম্যান। জানা গিয়েছে, বাইশ গজে যখন ব্যাটে রানের ফুলঝুরি ছোটাচ্ছেন রোহিত, তখন অনুষ্কা ও রীতিকা নাকি কাছাকাছি থাকা সত্ত্বেও গোটা ম্যাচে একবারও কথা বলেননি। যা নিয়ে বেশ বিস্মিত ক্রিকেট মহল।

আরও পড়ুন মোদীর বিজেপিতে এবার ধোনি! বিশ্বকাপের মাঝে জন্মদিনেই বড় খবর

এমনিতে কোহলি ও রোহিতের সম্পর্ক ভীষণই ভাল। কিছুদিন আগেও বিরাট বলেছেন, রোহিতই এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান। রোহিতও বরাবরই ক্যাপ্টেন কোহলি নিয়ে শ্রদ্ধাশীল। দু-জনের সম্পর্কের উষ্ণতা নিয়ে নতুন করে কিছু লেখার নেই। তবে তাঁদের স্ত্রী-রা গ্যালারিতে মুখ ঘুরিয়েই থাকলেন একে অন্যের থেকে। একাধিকবার ক্যামেরা তাঁদের দিকে ফোকাস করলেও পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়নি তাঁদের। রোহিত শর্মা যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছিলেন, সেই সময়ে স্ত্রী রীতিকা দাঁড়িয়ে অভিবাদন জানাচ্ছিলেন তাঁকে। সেই সময়ে কিন্তু অনুষ্কা কোনও রকম বাড়তি উচ্ছ্বাস দেখাননি।

আবার বিরাট কোহলি মাঠে নামার সময় অনুষ্কার চোখে মুখে ছিল খুশির ঝলক। সবমিলিয়ে মাঠে যখন খুশির ছোঁয়া, সেই সময়ে হঠাৎই দুই তারকা ক্রিকেটারের সম্পর্কের শৈত্য নিয়ে জল্পনা বেড়েই চলেছে, মেলেনি কোনও উত্তর।

Web Title: Icc cricket world cup 2019 anushka sharma reportedly did not have a single talk with rohits wife ritika during match against sri lanka

Next Story
উত্তরপ্রদেশের ছোট্ট গ্রামটা আজও শামির গন্ধ মেখে রয়েছেম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com