scorecardresearch

বড় খবর

ক্রিকেট খেলাই বোঝেন না অনুষ্কা! ভিডিও দেখে জেনে নিন কেন

ICC Cricket World Cup 2019: চলতি বিশ্বকাপেও ট্রোলিং হলেন অনুষ্কা। এবার তাঁর ক্রিকেট-জ্ঞান নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন নেটিজেনরা।

ক্রিকেট খেলাই বোঝেন না অনুষ্কা! ভিডিও দেখে জেনে নিন কেন
ফের একবার বিদ্রুপের শিকার অনুষ্কা (টুইটার)

বছর চারেক আগে অস্ট্রেলিয়ায় গিয়ে ট্রোলড হতে হয়েছিল। ব্যাটে ব্যর্থ বিরাটের মনোঃসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন তিনি গ্যালারিতে বসে। তাঁকে সোশ্যাল মিডিয়ায় ‘পনৌতি’ বলেও কটাক্ষ করা হয়েছিল। তারপর গঙ্গা-যমুনা দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। বিরাট কোহলি এখন বিশ্বক্রিকেটে রাজত্ব দখল করে নিয়েছেন। তিনিই আপাতত শাসকের ভূমিকায়। আর সমস্ত বোলাররা শাসিত তাঁর ব্যাটে। বিরাট বদলে গেলেও অনুষ্কার শর্মার ক্রিকেট মাঠে ট্রোলিং হওয়ার ঘটনা কিন্তু একই রয়ে গিয়েছে।

চলতি বিশ্বকাপেও ট্রোলিং হলেন অনুষ্কা। এবার তাঁর ক্রিকেট-জ্ঞান নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন নেটিজেনরা। বর্তমানে বিরাট কোহলির বিশ্বকাপ অভিযানে সঙ্গ দিয়ে বিলেতে রয়েছেন অনুষ্কা। মাঠে টিম ইন্ডিয়ার খেলা থাকলেই গ্যালারিতে দেখা যাচ্ছে অনুষ্কাকে।

আরও পড়ুন অনুষ্কা-রীতিকার মুখ দেখাদেখি বন্ধ! বিশ্বকাপের মাঝেই স্ত্রী-বিতর্ক শ্রীলঙ্কা ম্য়াচে

শ্রীলঙ্কার বিরুদ্ধেও ভারতের খেলা দেখতে ভিআইপি বক্সে দেখা গিয়েছিল বলি অভিনেত্রীকে। তবে সেই ম্যাচেই অদ্ভূত কারণে ট্রোলড হলেন তিনি। ক্রিজে তখন বিরাট কোহলি ও রোহিত শর্মা ব্য়াটিং করছিলেন। শ্রীলঙ্কার সামান্য টার্গেট তাড়া করতে নেমে ভারত তখন প্রায় খেলা গুটিয়ে এনেছে। সেই সময়েই বিরাট কোহলির ব্যাট থেকে বাউন্ডারি। গোটা গ্যালারির তখন কোহলির বাউন্ডারিতে গলা ফাটিয়ে চিৎকার করছে। সেই সময় অনুষ্কাকে দেখা গেল হাততালি দেওয়ার সময়ে পাশে বসা ব্যক্তিকে জিজ্ঞাসা করছেন, “বাউন্ডারির সিগন্যাল কি আম্পায়ার এভাবে দেন?”


প্রসঙ্গত, আম্পায়ারের বিভিন্ন ধরনের সিগন্যালের অর্থ জানেন না, বলেই বুঝিয়ে দেন অনুষ্কা। আর এতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ব্যঙ্গ বিদ্রুপের শিকার হচ্ছেন তিনি। অনেকেই বলছেন, ক্যাপ্টেনের স্ত্রী হলেই যে ক্রিকেট বিশেষজ্ঞ হওয়া যাবে, তা যেন না ভাবেন অনুষ্কা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 anushka sharma trolled again after she asks what is four signal