scorecardresearch

বড় খবর

বৃষ্টিস্নাত ম্যাচে কি জিতবেন কোহলিরা, কী বলছে জ্যোতিষশাস্ত্র, জানুন

ICC Cricket World Cup 2019: শ্রীলঙ্কা ম্যাচেও পরীক্ষিত নয় মিডল অর্ডার। রোহিত ল অফ অ্যাভারেজের শিকার হলে কী হয় ভারতীয় ব্যাটিংয়ের, সেটাই এখন দেখার।

TEAM INDIA ASTROLOGY
ভারতই জিতবে, বলছে গণেশশাস্ত্র (ফেসবুক ও টুইটার)

ভারত বনাম নিউজিল্যান্ডের যুযুধান যুদ্ধ মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। লড়াইয়ের চাবিকাঠি লুকিয়ে ভারতীয় ব্যাটিংয়ের টপ অর্ডার এবং কিউয়িদের পেস আক্রমণ। এই মুখোমুখি সংঘাতই কার্যত ঠিক করে দেবে সেমিফাইনালের রিংটোন। রোহিত শর্মার ব্যাটে ভর করে ভারত অপ্রতিরোধ্য গতিতে ছুটছে। সমস্যা একটাই, মিডল অর্ডার নিয়ে ভারতের দুঃশ্চিন্তা রয়েই গিয়েছে। শ্রীলঙ্কা ম্যাচেও পরীক্ষিত নয় মিডল অর্ডার। রোহিত ল অফ অ্যাভারেজের শিকার হলে, কী হয় ভারতীয় ব্যাটিংয়ের, সেটাই এখন দেখার।

ভারতীয় বোলাররা অন্যদিকে গোটা টুর্নামেন্ট জুড়েই ধারাবাহিক। ম্যাঞ্চেস্টারের স্যাঁতসেঁতে আবহাওয়ায় বুমরার সঙ্গে শামি ও ভুবনেশ্বর দু-জনকেই দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে বসতে হতে পারে কুলদীপ যাদবকে। অন্যদিকে, নিউজিল্যান্ডের পেস আক্রমণ চলতি টুর্নামেন্টে দারুণ ছন্দে রয়েছে। আগের ম্যাচে না খেললেও সেমিফাইনালে ভারতের বিপক্ষেই ফিরছেন লকি ফার্গুসন। তবে নিউজিল্যান্ডের ব্যাটিং অনেকটাই কেন উইলিয়াসমসন নির্ভর।

আরও পড়ুন টস জিতলেই ম্য়াচ পকেটে পুরবেন কোহলি, জেনে নিন ক্রিকেটীয় সমীকরণ

ম্যাঞ্চেস্টারের সকালের আবহাওয়ায় শঙ্কা, কোহলিদের ম্যাচে বল গড়াবে তো

গুরুত্বপূর্ণ এই ম্যাচে গণেশশাস্ত্র কী বলছে এবার জেনে নেওয়া যাক-

টস: গণেশের রিডিং অনুযায়ী, নিউজিল্যান্ড টসে জিততে চলেছে। তবে কিউয়িরা টসে জিতলে কী সিদ্ধান্ত নেন, তা জানানো হয়নি।

প্রধান প্লেয়ার: গণেশ শাস্ত্র অনুযায়ী, ভারতের পক্ষে যে ক্রিকেটাররা এই ম্যাচে প্রভাব ফেলবেন তাঁরা হলেন বিরাট কোহলি, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি এবং মহেন্দ্র সিং ধোনি। লক্ষ্যণীয়, রোহিত শর্মার কথা কিন্তু বলা হয় নি। তাহলে কী রোহিত ব্যাট হাতে ব্যর্থ হবেন?

তবে এমন মারকাটারি ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি রয়েছে। খেলা হলে, ভারতই জিতবে, এমনটাই বলছে জ্যোতিষশাস্ত্র। গণেশশাস্ত্রে বলা হচ্ছে, ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে জিতবেন কোহলিরা। ম্যাচের এই পূর্বাভাস সত্যিই মেলে কিনা, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 astrological prediction in india vs new zealand match