scorecardresearch

বড় খবর

ধোনিকে বাঁচাতে ‘মাঠে’ সুন্দরী, ক্ষোভ উগরে দিলেন প্রকাশ্য়েই

ICC Cricket World Cup 2019: ধোনির সমর্থনে মুখ খুললেন সোফি চৌধুরী। একের পর এক টুইটে তিনি দ্ব্যর্থহীনভাবে ধোনি সমর্থন করার বার্তা দিলেন।

ধোনিকে বাঁচাতে ‘মাঠে’ সুন্দরী, ক্ষোভ উগরে দিলেন প্রকাশ্য়েই
ধোনির সমর্থনে মুখ খুললেন সোফি (টুইটার)

সমালোচনায় জর্জরিত মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপের শুরু থেকেই বিতর্কের মুখে মাহি। প্রথমে গ্লাভসে জওয়ানদের প্রতীক, তারপরে নিজের পারফরম্যান্স! ক্রমাগত সমালোচকদের নিশানা হয়েছেন তিনি। উঠে গিয়েছে অবসরের দাবি। পরে অন্তর্ঘাতের ইঙ্গিত দিয়ে ধোনি মুখ খুলে জানিয়েছেন, অনেকেই চান তিনি শ্রীলঙ্কা ম্যাচের আগেই অবসর নিয়ে ফেলুন।

এমন অবস্থায় ধোনির সমর্থনে মুখ খুললেন সোফি চোধুরী। একের পর এক টুইটে তিনি দ্ব্যর্থহীনভাবে ধোনি সমর্থন করার বার্তা দিলেন। চলতি বিশ্বকাপে ধোনি নিজের মতো পারফর্ম করতে পারছেন না। নিজের অতীত জীবনের ছায়া হয়ে গিয়েছেন, তাতে সন্দেহ নেই। বড় শট হাঁকাতে পারছেন না। হেলিকপ্টার শট তো দূরের কথা। ডেথ ওভারে নেমে ব্যাট হাতে আগুন জ্বালাতে পারছেন না। বরং সংযত, শান্ত ধোনি সমালোচনার আগুনে পুড়ছেন প্রতিটি ম্যাচেই। ইংল্যান্ড ম্যাচে হারের জন্য তো তাঁকে ভিলেনই বানিয়ে দেওয়া হয়েছে। লোয়ার অর্ডার থেকে ধোনিকে মিডল অর্ডারে আনার কথা বলছেন অনেক বিশেষজ্ঞই।

আরও পড়ুন মুখ দিয়ে চলকে উঠল রক্ত! ধোনিকে নিয়ে নতুন আশঙ্কা

ইংল্যান্ড ম্যাচে হারের জন্য ধোনি-হঠাও দাবিও উঠে গিয়েছিল। এমন পরিস্থিতিতেই বলিউড অভিনেত্রী সোফি চৌধুরীর প্রথম টুইট, “যেভাবে সমর্থকরা ধোনির সমালোচনা করছেন, তাতে চমকে গিয়েছি। যদি আপনি লক্ষ্য করেন যেভাবে ভুবি আর শামি নিজের উইকেট হারিয়েছিল,এই কারণে ধোনি যতটা সম্ভব হচ্ছিল স্ট্রাইক রাখতে চাইছিলেন। ঘটনাচক্রে উনি এখনও সফল হচ্ছেন। আর তিনি অধিনায়কের চেয়ে বেশি স্কোর করেছিলেন।”


ধোনির পাশে দাঁড়ানোর বার্তা দিয়ে এখানেই থেমে থাকেননি তিনি। তিনজন টুইটার ব্যবহারকারীকে জবাবও দিয়েছেন ধোনির প্রসঙ্গে। ধোনির সমালোচক এক ক্রিকেট সমর্থককে তিনি লেখেন, “প্রতিটি ব্যক্তির জীবনে উত্থান-পতন রয়েছে। সত্যিকারের সমর্থকদের উচিত সবসময়ে পাশে থাকা, যাতে তাঁরা আবার জয়ী হয়ে উঠতে পারেন। হয়তো উনি এখন নিজের সেরা ফর্মে নেই, তবে ধোনিকে স্বার্থপর ক্রিকেটার বলাটা হাস্যকর। আমার মনে হয় ধোনি এত বছরে নিজের জাত চেনাতে সমর্থ হয়েছে।”


দ্বিতীয় এক ব্যক্তিকে তাঁর জবাব, “সমালোচনা করা কোনও সমাধান নয়। যেকোনও সেলিব্রিটিই সমালোচিত হন। অধিকাংশ সমর্থক যা করছেন, তা রীতিমতো কুৎসিৎ।” টুটেনস্টাইন নামের এক ব্যবহারকারীকে সোফি বলেন, “ক্রিকেট একটা টিম গেম। তাই কোনও এক ব্যক্তিকে দোষারোপ করা উচিত নয়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 bollywood actress sophie choudry extends her support for ms dhoni