scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বোর্ডের ‘কুনজরে’ কোহলি-শাস্ত্রী, দেশে ফিরলেই নেওয়া হবে ব্য়বস্থা

ICC Cricket World Cup 2019: প্রশাসকমণ্ডলীর সদস্য বিনোদ রাই, ডায়না এডুলজি, রবি থোগডে ভারতীয় দলের পারফরম্যান্স পর্যালোচনা করে দেখবেন। সর্বভারতীয় প্রচারমাধ্যমে সিওএ প্রধান বিনোদ রাই জানিয়ে দিয়েছেন এই কথা।

বোর্ডের ‘কুনজরে’ কোহলি-শাস্ত্রী, দেশে ফিরলেই নেওয়া হবে ব্য়বস্থা
বিরাট কোহলি ও রবি শাস্ত্রী (ফেসবুক)

সেমিফাইনাল থেকে শোচনীয়ভাবে হার। ফাইনালের আগেই বিশ্বকাপ থেকে বিদায়-ঘণ্টা বেজে গিয়েছে টিম ইন্ডিয়ার। আর এই হারে খলনায়ক বাছা হচ্ছে, টিম ম্যানেজমেন্টকে। ভারতের হারে অস্বস্তিকর প্রশ্ন উঠে আসছে। ম্যাঞ্চেস্টারের ভেজা আবহাওয়ায় দুই স্পিনারকে কেন খেলানো হল, উইকেট-প্রাপ্তির দিক থেকে দলের এক নম্বর পেসার মহম্মদ শামিকে কেন প্রথম একাদশের বাইরে রাখা হল, চার নম্বর পজিশনে কেন শেষ দিন পর্যন্ত নড়বড়েভাব লক্ষ্য করা গেল!

সেই প্রশ্নেরই এবার জবাবদিহি করতে হতে পারে ক্যাপ্টেন বিরাট কোহলি এবং কোচ রবি শাস্ত্রীকে। বোর্ড সূত্রের খবর, সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসকমণ্ডলির সদস্যরা হারের কারণ ব্য়াখ্যা চাইতে চেয়ে বৈঠক করতে পারেন।

আরও পড়ুন দেশে ফিরতে পারছেন না কোহলিরা, দুঃশ্চিন্তা নিয়ে বিদেশেই থাকতে হবে ইন্ডিয়াকে

কোহলিদের দলে ছাঁটাই দু-জন! হারের পরেই ব্যাপক রদবদল টিম ইন্ডিয়ায়

শাস্ত্রী-কোহলির ঝগড়া এবার ঋষভকে নিয়ে! বিরাটের সংসারে চরম অশান্তি

জানা গিয়েছে, প্রশাসকমণ্ডলির সদস্য বিনোদ রাই, ডায়না এডুলজি, রবি থোগডে ভারতীয় দলের পারফরম্যান্স পর্যালোচনা করে দেখবেন। সর্বভারতীয় প্রচারমাধ্যমে সিওএ প্রধান বিনোদ রাই জানিয়ে দিয়েছেন, “বিরাট কোহলি, রবি শাস্ত্রী দেশে ফিরে আসার পরে নিজেদের মধ্যে একটা পর্যালোচনা বৈঠকে বসব। দেশে ফিরে আসার পরে দু-একদিনের বিশ্রাম নেওয়ার পরেই আমাদের বৈঠক হবে। এখনও সেই বৈঠকের দিনক্ষণ ঠিক করা হয়নি।” পাশাপাশি নির্বাচক কমিটির সঙ্গেও বৈঠকে বসবেন সিওএ-র সদস্যরা।

জানা গিয়েছে, সেই বৈঠকে রবি শাস্ত্রী ও বিরাট কোহলিকে রীতিমতো চাপে রাখা হবে। সেমিফাইনালে গুরুত্বপূর্ণ ম্যাচে পরপর উইকেট পড়ে যাওয়া সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং অর্ডার কেন সামনে আনা হল না। হার্দিক পাণ্ডিয়াকে কেন হঠাৎ করে ব্যাটিং অর্ডার বদলানো হল- সবকিছু নিয়েই প্রশ্নের মুখোমুখি হবেন শাস্ত্রী-কোহলি। বৈঠক রীতিমতো উত্তপ্ত হওয়ার সম্ভবনা।

সিওএ-র প্রশ্নবাণ এখন কোহলিরা কীভাবে সামলায় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 coa to meet virat kohli and ravi shastri after the world cup debacle