গোপনে নারী-সঙ্গ রবি শাস্ত্রীর, অভিযান শুরুর দিনেই বিতর্ক তুঙ্গে

ICC Cricket World Cup 2019: ডেনিস ফ্রিডম্যান স্বঘোষিত ভারত-বিদ্বেষী। এর আগেও বিরাট কোহলির মর্ফ করা ছবি পোস্ট করে সমালোচনা কুড়িয়েছেন। সেখানেই শেষ নয়। ভারতের ম্যাপ-কে অন্তর্বাসের সঙ্গে তুলনাও করেছিলেন।

By: London  Updated: June 5, 2019, 05:56:59 PM

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুরুটা ভালই করেছে ভারত। বুমরার পেস আর চাহালের স্পিনের সামনে স্রেফ ধ্বংস হয়ে গিয়েছে প্রোটিয়াজরা। তবে ম্যাচের আগেই রবি শাস্ত্রী-র নারীসঙ্গের কথা এল প্রকাশ্যে। যা নিয়ে বিশ্বকাপের মঞ্চে তোলপাড় পড়ে গিয়েছে। শুরু হয়েছে নতুন বিতর্ক। অস্ট্রেলীয় এক সাংবাদিক ফাঁস করে দিয়েছেন রবি শাস্ত্রীর সেই ছবি।

ঠিক ম্যাচের আগের দিন অস্ট্রেলীয় সাংবাদিক ডেনিস ফ্রিডম্যান নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে দুই বিদেশী নারীর সঙ্গে বেশ হাসিখুশি শাস্ত্রী। দুই নারীও বেশ আহ্লাদি শাস্ত্রীর সঙ্গে ছবি তুলতে পেরে। ছবির ফ্রেমে আরেকজন পুরুষ আছেন যার পরিচয় অবশ্য জানা যায়নি। ছবিটি কোথায় তোলা হয়েছে, তা-ও স্পষ্ট নয়।

আরও পড়ুন ভারতীয়দের হাতে ‘আক্রান্ত’ সানিয়া মির্জা, পাকিস্তানকে নিয়ে ‘বাড়াবাড়ি’ করার ‘শাস্তি’

শাস্ত্রীর সেই ছবি পোস্ট করে ফ্রিডম্যানের কটাক্ষ মিশ্রিত ক্যাপশন, “ভারতের বিশ্বকাপ প্রস্তুতি তো ভালই চলছে!” অবশ্য ডেনিস ফ্রিডম্যান স্বঘোষিত ভারত-বিদ্বেষী। এর আগেও বিরাট কোহলির মর্ফ করা ছবি পোস্ট করে সমালোচনা কুড়িয়েছেন। সেখানেই শেষ নয়। ডেনিস ফ্রিডম্যান ভারতের ম্যাপ-কে অন্তর্বাসের সঙ্গে তুলনাও করেছিলেন।


তবে শাস্ত্রী-র ছবি পোস্ট করার পরে ফ্রিডম্যানের পোস্টেই ভারতীয়রা রবি শাস্ত্রীকে নিয়ে ট্রোলিং শুরু করেছেন। ফ্রিডম্যানের সেই টুইটের নিচে একজন ভারতীয়ের কমেন্ট, “ফাইন লেগে দারুণ ফিল্ডিং।” অন্য এক ভারতীয় লিখেছেন, “মাঠে ও মাঠের বাইরে আমরা সবসময়েই ভাল খেলি।” এমনকি পাকিস্তানরাও ট্রোল করেছেন কোহলিদের হেড স্যার-কে! একজন পাকিস্তানি ক্রিকেট সমর্থকের বক্তব্য, “যেসব নারীরা শাস্ত্রীর সঙ্গে ছবি তুলতে চান তারা দয়া করে আজহার ছবিটা দেখে নিন।” প্রসঙ্গত আজাহার সিনেমায় শাস্ত্রী-কে একজন পরস্ত্রীকাতর পুরুষ হিসেবে উপস্থাপন করা হয়েছে।

তবে কিছু সমর্থক মনে করেছেন ভারতীয়দের বিশ্বকাপ অভিযান শুরু করার আগে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছবি পোস্ট করেছেন তিনি। তাই একজন শ্যেন ওয়ার্নের একাধিক নারী সঙ্গের প্রসঙ্গ এনে শাস্ত্রী-র পাশে দাঁড়িয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 dennis freedman leaks picture of ravi shastri with girls

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X