ICC Cricket World Cup 2019: শুরুতেই ইংল্যান্ডের তিনশো, দক্ষিণ আফ্রিকানদের সামনে কঠিন চ্যালেঞ্জ

দক্ষিণ আফ্রিকা বোলিং আক্রমণের তুরুপের তাস ধরা হচ্ছে ইমরান তাহির ও কাগিসো রাবাদাকে। রাবাদা ৮ ওভারে ৪৬ রান দিয়ে ১ উইকেট দখল করেন।

By: London  Updated: May 30, 2019, 06:52:44 PM

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চ্যালেঞ্জিং স্কোর খাড়া করল ইংল্যান্ড। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। প্রথমে ব্য়াট করতে নেমে ইংল্যান্ড তুলল ৩১১-৮। আয়োজক দেশের ব্যাটিং শুরুতেই সফল। কেউ সেঞ্চুরি করতে না পারলেও চারজন অর্ধশতরান করেছেন।

ম্যাচের দ্বিতীয় বলেই জনি বেয়ারস্টো আউট হয়ে গিয়েছিলেন। সেখান থেকে দ্বিতীয় উইকেটে ১০৬ রানের পার্টনারশিপে ইংল্য়ান্ডে ‘বিগ টোটাল’ নিশ্চিত করেন জেসন রয় (৫৪) এবং জো রুট (৫১)। এরপর ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান (৬০ বলে ৫৭) ও বেন স্টোকস (৭৯ বলে ৮৯) দলকে টানেন।

আরও পড়ুন

ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের উদ্বোধনে প্রথা ভাঙল ব্রিটেন, চমকে গেল বিশ্ব

দক্ষিণ আফ্রিকা বোলিং আক্রমণের তুরুপের তাস ধরা হচ্ছে ইমরান তাহির ও কাগিসো রাবাদাকে। প্রত্যেকেই এদিন খরুচে বোলিং করেছেন। রাবাদা যেমন ১০ ওভারে ২ উইকেট নিলেও খরচ করেছেন ৬৬ রান। একই পরিসংখ্যান অন্য পেসার এনডিডি-র ক্ষেত্রেও। তবে লুঙ্গি ৩ উইকেট নিয়েছেন। তাহির আবার ৬১ রানের বিনিময়ে পেয়েছেন ২ উইকেট। টুর্নামেন্টের শুরুর ম্যাচেই বোলিং চিন্তায় রাখবে দক্ষিণ আফ্রিকাকে।


এমনিতে লন্ডনের ওভারে ৩১১ রান তাড়া করে জেতা সম্ভব। ব্যাটিং উইকেট। আমলা, ডুপ্লেসিস, ডিকক-রা ছন্দে থাকলে মোটেই কোনও কিছুই অসম্ভব নয়। এই উইকেটে দক্ষিণ আফ্রিকা এই টার্গেট তাড়া করতে পারে কিনা, সেটাই দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 england set up a challenging target in the opening match against south africa

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X