ICC Cricket World Cup 2019: “বিশ্বকাপের ফাইনাল দেখবে ভারত বনাম ইংল্যান্ড”

ICC Cricket World Cup 2019: রবিচন্দ্রন অশ্বিন জানিয়ে দিলেন বিশ্বকাপে কোন দুই দল ফাইনালে খেলতে পারে। তাঁর ভবিষ্যৎবাণী ভারত বনাম ইংল্যান্ড।

By: Updated: June 3, 2019, 08:29:51 PM

বিশ্বকাপ ফাইনালে লর্ডসে মুখোমুখি হবে ভারত বনাম ইংল্যান্ড। এমনই ভবিষ্যৎবাণী করে চাঞ্চল্য ছড়িয়ে দিলেন রবিচন্দ্রন অশ্বিন। বিশ্বকাপের এই দুই দলই ফেভারিটের তালিকায় শুরুর দিকে রয়েছে। তারকা অফস্পিনার জাতীয় দলের জার্সিতে বিশ্বকাপে খেলার সুযোগ পাননি। তবে তিনি ইংল্য়ান্ডে রয়েছেন। সেখানেই তিনি জানিয়ে দেন, ১৪ জুলাই কোন দল খেলতে পারে বিশ্বকাপ ফাইনালে।

অবশ্য ফাইনালের লাইন আপ-ই শুধু নয়। সেই ম্যাচে কোন দল ফেভারিট, তা-ও জানিয়েছেন তিনি। অশ্বিনের দাবি, আয়োজক দেশের বিরুদ্ধে ভারত ফেভারিটের তকমা নিয়েই মাঠে নামবে। এক সাক্ষাৎকারে অশ্বিন জানিয়েছেন,”ভারত যথেষ্ট ব্যাল্যান্সড দল স্রেফ ব্যাটিং অর্ডারের জন্য। টপ থ্রি পজিশনে রয়েছেন রোহিত, শিখর ও বিরাটের মতো ব্যাটসম্যান। এই মুহূর্তে বিরাট ও রোহিত বিশ্বের সেরা দুই ব্যাটসম্যান। যেভাবে বিরাট ব্যাটিংয়ের গতি বাড়ায় এবং রোহিতের ব্যাটিংয়ে যে ফুলকি রয়েছে, তাতে ব্যাটিং যে কোনও মুহূর্তে গিয়ার বদলাতে পারে ওরা।”

আরও পড়ুন শুধু নীল নয়, কোহলিদের বিশ্বকাপে দেখা যাবে কমলা জার্সিতেও, দেখুন ছবি

পাশাপাশি অশ্বিন বলছেন, “হার্দিক দারুণ পরিণত হয়ে উঠেছে। মিডল অর্ডারে ধোনির শান্ত প্রভাব থাকবে। তারপর নতুন বলে ও ডেথ ওভারে বুমরার বোলিং দুর্ধর্ষ। পাশাপাশি দুজন রিস্ট স্পিনারও দারুণ। ব্যাটিং, পেস এবং স্পিন বিভাগ এতটাই শক্তিশালী যে ভারতই ফেভারিট।”

অন্য দিকে ইংল্যান্ডের দলেও তারকার ছড়াছড়ি। বাটলার, জেসন রয়, স্টোকস, মরগ্যান, বেয়ারস্টোর মতো তারকারা রয়েছেন। বোলিংয়ে জোফ্রা আর্চার, মইন আলি, মার্ক উডরা যেকোনও দলের সম্পদ। ফর্মের ভিত্তিতেই তাই দুই টিমকেই ফাইনালে দেখছেন এই ভারতীয় অফস্পিনার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 india and england to face each other in final predicts ravichandran ashwin

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X