কালোবাজারে বিকোচ্ছে ভারত-পাক ম্যাচের টিকিট! দাম শুনলে চমকে উঠবেন

ICC Cricket World Cup 2019: টিকিট নেই! তাও বিকোচ্ছে হাজারে হাজারে, ভারত-পাক ম্যাচের মহার্ঘ্য টিকিটের দাম চমকে দেবে। জেনে নিন অর্থের অঙ্ক।

By: Manchester  Published: June 15, 2019, 5:04:20 PM

ভারত-পাকিস্তান মহারণ। তা-ও আবার বিশ্বকাপে! অলিখিত ট্যাগলাইন হয়ে গিয়েছে, ‘ডোন্ট কিপ কাম অ্যান্ড সাপোর্ট এনি অফ দেম’। বিলেত মুলুকে ইন্দো-পাক দ্বৈরথ নিয়ে প্রবাসীদের উৎসাহ তুঙ্গে। প্রবল মহারণের আগে স্বভাবতই টিকিটের জন্য হাহাকার। এটাই স্বাভাবিক।

যাইহোক, টিকিটের এতটাই তুঙ্গস্পর্শী চাহিদা যে ইতিমধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। অনেকেই আবার একসঙ্গে অনেক টিকিট কিনে কালোবাজারে টিকিট বিক্রিও শুরু করেছেন। কেমন চাহিদা কালোবাজারি সেই টিকিটের? আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, প্রতিটি টিকিটের দাম পৌঁছেছে ৬০-৭০ হাজার টাকা (ভারতীয় মুদ্রায়)। একটি ওয়েবসাইটে কালো টিকিট সরাসরি বিক্রি হচ্ছে। চারটে ক্যাটিগোরি রাখা হয়েছে- সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম এবং ব্রোঞ্জ। ব্রোঞ্জ ও সিলভার ক্যাটিগোরির টিকিটের মূল্য ১৭ থেকে ২৭ হাজার টাকার মধ্যে। পাশাপাশি রয়েছে, ৫৮টি গোল্ড ও ৫১টি প্ল্যাটিনাম টিকিট!

আরও পড়ুন ম্যাচের আগেই পাকিস্তান ‘জয়’ ধোনির, সৌহার্দ্যের বার্তায় হৃদয় চুরি

এই দুই বিভাগের টিকিটের অর্থমূল্য যথাক্রমে ৫০ ও ৬২ হাজার টাকায়। প্ল্যাটিনাম ক্যাটিগোরির টিকিটের দাম এত হওয়ার কারণ, এই জোনের টিকিট কিনলে খেলা দেখতে দেখতেই পানীয়তে গলা ভেজানো যাবে।

২০১৩ সালের পরে আইসিসি ইভেন্ট ছাড়া ভারত ও পাকিস্তান কখনও কোনও দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়নি। এবার ফের একবার বিশ্বকাপের মতো আইসিসি-র ইভেন্টে ইন্দো-পাক দ্বৈরথ। যুদ্ধক্ষেত্র ২০ হাজার স্টেডিয়ামের ওল্ড ট্র্যাফোর্ড। মাত্র ২০ হাজার ভাগ্যবান ব্যক্তিই খেলা দেখতে পারবেন মাঠে বসে। অথচ, সরাসরি ম্যাচ দেখার অপেক্ষায় বেশ কয়েক লক্ষ দর্শক। সবমিলিয়ে অর্থনীতির ভাষায়, ‘চাহিদা বেশি, সাপ্লাই কম’ হওয়াতেই টিকিটের দাম বাধনছাড়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 india pakistan match tickets are being sold in black market

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X