বড় খবর

সাকিবরা ধ্বংস, আম্পায়ারও মাটিতে আছড়ালেন! মজার মুহূর্ত বাংলাদেশ ম্যাচেই

ICC Cricket World Cup 2019: ব্যাট হাতে শুধু বোলারদেরই তছনছ করেননি, জেসন রয় রীতিমতো অপদস্থ করে ছেড়েছেন ক্যারিবিয়ান আম্পায়ার জোয়েল উইলসনকেও।

joel wilson.JPG_1000
আম্পায়ার জোয়েল উইলসনকে টেনে তুলছেন জেসন রয় (টুইটার)

বাংলাদেশের বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে অবতীর্ণ ইংল্যান্ডের ব্যাটসম্যানরা। ব্যাট হাতে মুস্তাফিজুর, সাকিবদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করছেন জেসন রয়, জনি বেয়ারস্টো, বাটলাররা। মেহদি হাসানের বলে মাশরাফি-র হাতে ক্যাচ তুলে আউট হয়ে গেলেও ১৫৩ রান করে কার্যত ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিয়েছেন জেসন রয়। স্বপ্নের ঘোরে থাকা বাংলাদেশকে মাটিতে আছড়ে ফেলেছেন ইংরেজ ব্যাটসম্যানরা।

তবে ব্যাট হাতে শুধু বোলারদেরই তছনছ করেননি, জেসন রয় রীতিমতো অপদস্থ করে ছেড়েছেন ক্যারিবিয়ান আম্পায়ার জোয়েল উইলসনকেও। খেলার ২৭তম ওভারের ঘটনা। বল করছিলেন মোস্তাফিজুর রহমান। জেসন রয় তখন সেঞ্চুরি থেকে মাত্র ৪ রান দূরে। ওভারের পঞ্চম বলেই কুপোকাত আম্পায়ার। রান নেওয়ার সময়ে বলের দিকে নজর রেখে দৌঁড়ছিলেন রয়। সামনে থাকা আম্পায়ারের দিকে আর নজর পড়েনি তাঁর।

joel wilson
আম্পায়ার মাটিতে, ব্যাটসম্যান বিস্ময়ে বাকরূদ্ধ (টুইটার)

আরও পড়ুন গ্লাভস নয়, এবার স্ত্রী সাক্ষী-র জন্য চরম শাস্তির মুখে ধোনি

রয় ধাক্কা দিয়ে বসেন আম্পায়ারকে। আর আচমকা ধাক্কা খেয়ে আম্পায়ার উইলসন পপাত ধরণিতলে। রয় চেষ্টা করেছিলেন টেনে ধরে রাখারা। কিন্তু শরীরের ভার সামলাতে পারেননি আম্পায়ার। আর সেই বলটিও ফিল্ডিং মিসের কারণে বাউন্ডারি পেরিয়ে যায়। আর বিশ্বকাপে প্রথমবারের মতো সেঞ্চুরি করে যান রয়। যদিও সামান্য এই ধাক্কায় কেউই আহত হননি। বরং উঠে দাঁড়ানোর সময়ে উইলসনের স্মিত হাসি ছুড়ে দেন জেসন রয়কে।


আর মাঠের মধ্যে এই ঘটনায় রীতিমতো হেসে খুন ড্রেসিংরুমে বসে থাকা বেন স্টোকস, ইয়ন মর্গ্যানরা। সবমিলিয়ে বোলারদের উড়িয়ে দেওয়ার সঙ্গে আম্পায়ারকেও রীতিমতো দাপট দেখিয়ে রাখলেন ইংল্যান্ডের ওপেনার।

Web Title: Icc cricket world cup 2019 jason had a collision moment with umpire joel wilson during bangladesh match

Next Story
এবার ক্যাপ্টেন বনাম ক্যাপ্টেন! ধোনিকে চরম ‘আক্রমণ’ বাইচুংয়েরms dhoni baichung bhutia_7
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com