ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের মাঝেই সুখবর, বলিউড সিনেমায় টিম ইন্ডিয়ার তারকা

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে হারের পরে বাংলাদেশ ম্যাচের প্রস্তুতি সারছিলেন ভারতীয় ক্রিকেটাররা। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলতে যাওয়ার সময় টিম বাসে কেদারের গোপন কথা ফাঁস করে দেন রোহিত শর্মা।

By: London  Updated: May 31, 2019, 04:06:08 PM

বিশ্বকাপের ঠিক আগেই সুখবর ভারতীয় দলে। তারকা ভারতীয় ক্রিকেটার অভিনয় করতে চলেছেন বলিউড সিনেমায়। ফাঁস হয়ে গেল বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলতে নামার আগেই। যা নিয়ে অন্যরকমভাবে শিরোনামে উঠে এলেন তারকা। কে তিনি? রোহিত শর্মাই জানিয়ে দিচ্ছেন তাঁর নাম। তিনি আর কেউ নন, স্বয়ং কেদার যাদব। জানা গিয়েছে, রেস-ফোর নাকি দেখা যেতে পারে অলরাউন্ডারকে।

আরও পড়ুন

ICC Cricket World Cup 2019: এক হাতে ঈগলের মতো ছোঁ মেরে ক্যাচ! সেরা ঘটনা টুর্নামেন্টের শুরুতেই

আসলে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে হারের পরে বাংলাদেশ ম্যাচের প্রস্তুতি সারছিলেন ভারতীয় ক্রিকেটাররা। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলতে যাওয়ার সময় টিম বাসে কেদারের গোপন কথা ফাঁস করে দেন রোহিত শর্মা। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট জল্পনা বাড়িয়েছে। সেই ইনস্টা-ভিডিওতে রোহিত শর্মাকে প্রথমে ভাল ব্যাটিং করার জন্য রবীন্দ্র জাদেজাকে অভিনন্দন জানাতে শোনা যায়। তারপর তিনি অন্য ক্রিকেটারের সঙ্গে পরিচিত করানোর সময়ে বলেন, “জাড্ডুর সঙ্গে বসে আছে রেস ফোরের অভিনেতা।” এরপরে রোহিত শর্মা নিজেই কেদার যাদবকে জিজ্ঞাসা করেন, “কেদার আমরা শুনেছি তোমাকে রেস ফোরের জন্য অফার করা হয়েছে। স্পেশাল অ্যাপিয়ারেন্স কোনও একটা রোলে?”

 

View this post on Instagram

 

Bus drives are fun! PS – listen carefully! @kedarjadhavofficial @royalnavghan

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

কেদার যাদব নিজেই তারপরে জানান, “হ্যাঁ। তবে এখনও কোনওকিছু ঠিক হয়নি। সেই ছবি নিয়ে কথাবার্তা চলছে। আশা করছি চার মাস পর আপনাদের জন্য কোনও সুখবর শোনাতে পারব।” এরপরে রোহিত তাঁকে বলেন, “আমরা আর বসে থাকতে পারছি না। তোমাকে শুভেচ্ছা।”

গত বছরেই রেস ফ্র্যাঞ্চাইজি-র তৃতীয় সিনেমা মুক্তি পেয়েছিল। যেখানে সলমন খানের বিপরীতে দেখা গিয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজকে। তবে রেস-৪ এ যদি কেদার অভিনয় করেন, সেটা বেশ আলাদা বিষয় হতে চলেছে। যদিও রেস ফ্র্যাঞ্চাইজির তরফে এখনও সরকারিভাবে কেদারের বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 kedar jadav to act in race cinema rohit shrma reveals in instagram video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সতর্কবার্তা
X