কোহলিদের সমর্থনে ফের খোলামেলা ভিডিও পুনমের

ICC Cricket World Cup 2019: নিজের ইনস্টাগ্রাম পোস্টে পুনম একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বরাবরের মতো একেবারেই খোলামেলা ভঙ্গিতে দেখা যাচ্ছে মডেল-অভিনেত্রীকে।

By: London  Updated: June 30, 2019, 01:05:47 PM

অভিনন্দন ভিডিওর জবাব দিয়েছিলেন নিজের মতো করে। সেই ভিডিও ভাইরাল। বিশ্বকাপে পুনম পাণ্ডে রয়েছেন বিরাট কোহলিদের ‘পাশেই’। নিয়মিত ম্যাচ দেখছেন, ‘উৎসাহ’ দিচ্ছেন। এবং ‘প্রতিশ্রুতি’র বন্যাও বইছে তাঁর কণ্ঠে। যাইহোক, বিরাট কোহলিরা যেদিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বার্মিংহ্যামে খেলতে নামছেন সেদিন ফের স্বমহিমায় আবির্ভূত পুনম পাণ্ডে।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে পুনম একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বরাবরের মতো একেবারেই খোলামেলা ভঙ্গিতে দেখা যাচ্ছে মডেল-অভিনেত্রীকে। তিনি ওয়েস্ট ইন্ডিজ জয়ের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তিনি এই মুহূর্তে দেশে নেই। একটি শপিং মলে দেখা যাচ্ছে তাঁকে। তিনি নিজেই সেলফি-ভিডিওতে দেখালেন স্কোর নামের এক শপিং মলে তিনি রয়েছেন। যদিও কোন দেশে এই শপিং মল, তা খোলসা করে তিনি কিছু জানাননি।

আরও পড়ুন অন্তর্বাস খুললেন পুনম পাণ্ডে, নিশানায় পাকিস্তান

রাতের সেই ভিডিওতে পুনম নিজেই জানাচ্ছেন, তিনি ভারতের ওয়েস্ট ইন্ডিজ বধে ভীষণই আনন্দিত। এতটাই যে চেপে রাখতে পারছেন না তাঁর আবেগ। জানালেন, ১২৫ রানে ভারত জিতেছে। এমন খুশি-তেই তিনি পাগলপারা আবেগে উন্মুক্ত হলেন কিছুটা। চোখে-মুখে সেই ট্রেডমার্ক দুষ্টুমির ঝলক।

 

View this post on Instagram

 

I will keep my Promise. #indvswestindies #cwc2019

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

 পুনম এমনিতেই প্রতিশ্রুতি দিয়েছেন, ভারত বিশ্বকাপ জিতলেই তিনি নগ্ন হবেন। ২০১১ সালে যদিও নিজের প্রতিশ্রুতি রাখেন নি তিনি। তবে এবারে নাকি তিনি নিজের কথা রাখতে বদ্ধপরিকর। কোহলিদের মাথায় অবশ্য এসব নেই। বাইশ গজে জিততেই মাঠে নামছে টিম ইন্ডিয়া। আর সোশ্যাল মিডিয়ায় কোহলিদের জন্যই ঝড় তুলছেন মডেল-কন্যে!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 poonam pandey is happy the way team india is winning shares her video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X