অন্তর্বাস খুললেন পুনম পাণ্ডে, নিশানায় পাকিস্তান

ICC Cricket World Cup 2019: ওয়াঘার ওপারে যে বিজ্ঞাপন বানানো হয়েছে, তার কেন্দ্রবিন্দু আবার ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান।

By: Mumbai  Updated: June 14, 2019, 01:53:48 PM

অভিনন্দনের কুরুচিকর বিতর্কের পালটা এল পুনম পাণ্ডের তরফ থেকে। সরাসরি পাকিস্তানি বিজ্ঞাপনকে বিঁধে নিজেই খুলে ফেললেন অন্তর্বাস। জবাব দিলেন নিজের খোলামেলা ভঙ্গিতেই। যা নিয়ে সোশ্যাল মিডিয়া ফের একবার তোলপাড়।

১৬ তারিখে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে গগনচুম্বী প্রত্যাশার আঁচ। ভারতপুনম বনাম পাকিস্তানের ম্যাচে বল গড়াতে এখনও বাকি ৪৮ ঘণ্টা। তবে তার আগেই মাঠের বাইরে যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় দুই দেশের সমর্থকরাই একে অন্যের প্রতি মিম, ট্রোলিংয়ের বন্যায় ভরিয়ে ফেলছেন। পাশাপাশি টিভি-তেও শুরু হয়ে গিয়েছে বিজ্ঞাপণী মোড়কে ব্যঙ্গ।

মহারণের আগে ভারতীয় সম্প্রচারকারী চ্যানেলে আইসিসি টুর্নামেন্টে ‘মওকা মওকা’ বিজ্ঞাপন নজর কেড়েছে বিগত বেশ কয়েক বছর ধরেই। এবার যদিও ‘মওকা মওকা’-র আপডেটেড সংস্করণ সম্প্রচার করা হচ্ছে। এবার ইন্দো-পাক দ্বৈরথ হচ্ছে ফাদার্স ডে-র দিনে। সেই দিনেই ক্রিকেটীয় মহাযুদ্ধ কেন্দ্র করে যে বিজ্ঞাপন বানানো হয়েছে, তাতে ভারতকে ‘বাবা’ এবং পাকিস্তানকে ‘পুত্র’ হিসেবে দেখানো হয়েছে। তারপর থেকেই চরম সমালোচিত এই বিজ্ঞাপন।

ভারত-পাকিস্তান ম্যাচের আগেই ফোঁস করলেন সানিয়া, ‘কুরুচিকর বিজ্ঞাপনে’ আপত্তি

পালটা ওয়াঘার ওপারে যে বিজ্ঞাপন বানানো হয়েছে, তার কেন্দ্রবিন্দু আবার ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। সেই ভিডিওয় অভিনন্দনের মুখ দিয়ে তাঁর পরিচিত সংলাপ বলানো হয়েছে, “আয়াম নট সাপোসড টু টেল ইউ দ্যাট।” ছেড়ে দেওয়ার সময় তাঁর হাত থেকে কেড়ে দেওয়া হয় চায়ের কাপটিও। সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনটি ছড়িয়ে পড়তেই বিতর্কের ঢেউ। সমালোচনা করলেন মডেল-অভিনেত্রী পুনমও। কিন্তু টুইটে তাঁর প্রতিবাদের ভঙ্গি নিয়েও উঠে গিয়েছে নয়া প্রশ্ন। কুরুচিকর বিজ্ঞাপনের পালটা পুনমের অন্তর্বাস খোলা কিনা তা নিয়ে প্রশ্ন করছেন নেটিজেনরাই।

 

View this post on Instagram

 

My Answer to the Pakistani AD. #IndvsPak World Cup 2019.

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

কী সেই বিতর্কিত ভিডিও? পুনম নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটসে যে ভিডিও পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে, প্রথমে নিজের মোবাইলে পাকিস্তানের অভিনন্দন সংক্রান্ত বিজ্ঞাপনটি দেখান। তারপর তাঁকে বলতে শোনা যায়, “পাকিস্তান, এটা একেবারেই ঠিক হয়নি। টি-কাপের পিছনে কেন ছুটছেন?” তারপর প্রকাশ্যেই নিজের অন্তর্বাস খুলে ফেলেন তিনি। নিজের ব্রা দেখিয়ে বলেন, “যখন ডি-কাপ রয়েছে৷ তাও যখন দুটো, তখন এটাতেই তো চা পান করতে পারেন।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 poonam pandeys response to pakistans advertisement hits headlines again

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিদায় রাজপুত্র
X