scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী, কারণ ভয়াবহ

ICC Cricket World Cup 2019: শপিং মলে সমর্থকের কুৎসিত সমালোচনার শিকার হয়েছিলেন ভারত ম্যাচের পরে। সেদিনই হোটেলে রাতে ফিরে স্ত্রী-কে কাঁদতে দেখেছিলেন তিনি।

হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী, কারণ ভয়াবহ
সরফরাজের সঙ্গে তাঁর স্ত্রী (ফেসবুক)

মানসিকভাবে বিধ্বস্ত হতে হয়েছে গত কয়েকদিন ধরে। বিশ্বকাপে যাওয়া ইস্তক খবরের শিরোনামে। তবে ভারত ম্যাচের পরেই সেই সমালোচনার মাত্রা আরও বেড়েছিল। প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেট বিশেষজ্ঞ- প্রত্যেকেরই সমালোচনার নখদন্ত বের করেছিলেন। তবে শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সমালোচকদের বার্তা দিয়েছেন তিনি।

কতটা মানসিকভাবে চাপে ছিলেন তিনি? সরফরাজ জানিয়েছেন ভয়ঙ্কর অভিজ্ঞতা। শপিং মলে সমর্থকের কুৎসিত সমালোচনার শিকার হয়েছিলেন ভারত ম্যাচের পরে। সেদিনই হোটেলে রাতে ফিরে স্ত্রী-কে কাঁদতে দেখেছিলেন তিনি।

আরও পড়ুন

বিশ্বকাপের মাঝেই বাবা হচ্ছেন বিরাট? অবশেষে মুখ খুললেন অনুষ্কা

আসলে একটি শপিং মলে ছেলের সামনেই বডি-শেমিংয়ের মুখে পড়েছিলেন পাকিস্তানি অধিনায়ক। ভক্তের এই আচরণের ভিডিয়ো নেট দুনিয়ায় এখনও আলোচনা চলছে। সেই ভিডিওয় দেখা যায়, পাক অধিনায়ককে লক্ষ্য করেই এক ভক্ত বলছেন, “শুয়োরের মতো মোটা কেন তুমি? পাকিস্তানকে গর্বিত করতে পারো তুমি। ডায়েট করতে হবে তোমায়।” প্রসঙ্গত, প্রথমে পাকিস্তানি নেতার সঙ্গে সেলফি তোলার অনুরোধ করেছিলেন সংশ্লিষ্ট ভক্ত। তারপরেই সরফরাজকে লক্ষ্য করে এমন প্রসঙ্গ তোলেন তিনি। ঘটনার সময়ে সরফরাজের কোলে ছিল তাঁর ছেলে।


সেই ভিডিও এতটাই নেট দুনিয়ায় সাড়া ফেলে দেয় যে তাঁর স্ত্রী-র মোবাইলেও পৌঁছয়। সেই ভিডিও দেখেই সরফরাজের স্ত্রী হাউহাউ করে কাঁদতে শুরু করেন। এক সাক্ষাৎকারে সরফরাজ বলেছেন, “হোটেলে ফিরে যাওয়ার পরে রুমে দেখি স্ত্রী ভিডিও দেখে প্রচণ্ড কাঁদছে। আমি বোঝানোর চেষ্টা করি, মাত্র একটা ভিডিও। সমর্থকরা অনেকেই আমাদের সামনে এসে অনেক কথা বলেন। আমাদের এত সহজে ভেঙে পড়লে চলবে না। এটাকে সিরিয়াসলি নিতে বারণ করেছিলাম। যখন আমরা পারফর্ম করতে পারি না, তখন এরকম ঘটনার মধ্যে দিয়ে আমাদের যেতেই হবে।”

তবে সোশ্য়াল মিডিয়ায় সরফরাজকে নিয়ে চরম সমালোচনা হলেও, পাক ক্যাপ্টেন জানিয়েছেন অনেকেই তাঁকে পাশে থাকার বার্তা দিয়েছেন। “শুধুমাত্র পরিবারের লোকজনই নন। যাঁরাই এই ভিডিও দেখেছেন, তারাই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন। যাঁরা আমাকে ব্যক্তিগতভাবে মেসেজ করে, টুইট করে তাঁদের ভালবাসা জানিয়েছেন, তাঁদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। আমরা জীবনে যা অর্জন করেছি, সমর্থকদের জন্যই। যদি সমর্থকরা আরও আমাদের সাপোর্ট করেন, তাহলে ভাল খেলার জন্য মোটিভেশন পাব।” বলছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 sarfaraz ahmeds wife found crying after she watched pig video