মোদির সৈনিক গম্ভীর ‘বেওকুফ’, ভারতীয়দেরও চরম অপমান! আফ্রিদির বোমায় শুরু নয়া বিতর্ক

কাশ্মীর হোক বা পুলওয়ামা- যে কোনও ইস্যুতেই একে অন্যের বিরুদ্ধে সুর চড়িয়েছেন। আফ্রিদি যেমন নিজের দেশে বাহবা কুড়োতে চেয়েছেন, তেমন গম্ভীরও এদেশে জাতীয়তাবাদী ভাবমূর্তি প্রতিষ্ঠা করতে পেরেছেন।

By: Karachi  Updated: May 25, 2019, 03:06:10 PM

সদ্যই বিজেপির টিকিটে পূর্ব দিল্লি কেন্দ্র থেকে জিতে লোকসভায় প্রবেশ করতে চলেছেন গম্ভীর। বিপুল ব্য়বধানে কংগ্রেস ও আপ প্রার্থীকে পরাজিত করেছেন জাতীয় দলের প্রাক্তন তারকা। আর জেতার পরেই বাউন্সারের সামনে গৌতি। বাইশ গজে বাউন্সার অনেক সামলেছেন। রাজনীতির ময়দানেরও প্রত্যক্ষ অভিজ্ঞতা হয়ে গেল। আর তারপরেই গম্ভীরকে সরাসরি বিমার ছুঁড়লেন শাহিদ আফ্রিদি। আফ্রিদি বনাম গৌতম গম্ভীরের টুইট-যুদ্ধ নতুন কিছু নয়।

কাশ্মীর হোক বা পুলওয়ামা- যে কোনও ইস্যুতেই একে অন্যের বিরুদ্ধে সুর চড়িয়েছেন। আফ্রিদি যেমন নিজের দেশে বাহবা কুড়োতে চেয়েছেন, তেমন গম্ভীরও এদেশে জাতীয়তাবাদী ভাবমূর্তি প্রতিষ্ঠা করতে পেরেছেন। এই ভাবমূর্তিকে কাজে লাগিয়েই নির্বাচনী-বৈতরণী পার করেছেন তিনি। তারপরেই গম্ভীরকে সরাসরি পাগল বলে দিলেন আফ্রিদি।

আমি নিজে আফ্রিদিকে মনোবিদের কাছে নিয়ে যাব: গৌতম গম্ভীর

ভোটে জেতার পরেই গম্ভীর বিশ্বকাপে পাকিস্তান-ম্যাচ বয়কট করার ডাক দিয়েছেন। সেই প্রসঙ্গেই এক অনুষ্ঠানে আফ্রিদিকে জিজ্ঞাসা করা হলে পাকিস্তানি তারকা বেশ চাঁচাছোলা ভাষায় জানিয়ে দেন, “আপনার কি মনে হয়, গম্ভীর কথা বলার সময় নিজের বুদ্ধির প্রয়োগ করে! ও একজন বেওকুফ! কোনও শিক্ষিত কিংবা বিচক্ষণ মানুষ এমন ভাষায় কথা বলবে?” এখানেই না থেমে আফ্রিদি একহাত নিয়েছেন, ভারতীয়দেরও। গম্ভীরকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য বুমবুম ক্রিকেটার বলছেন, “ওরা (ভারতীয়রা) এমনই লোককে ভোট দিয়েছে, যাঁর কোনও বুদ্ধিই নেই।”

বিশ্বকাপে ভারত-পাক ম্যাচে বল গড়াতে এখনও ঢের দেরি। তার আগেই ফের একবার মল্লযুদ্ধে অবতীর্ণ দুই দেশের দুই তারকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 shahid afridi lashes out at gambhir after he gets elected in general election

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement