ফাইনালের লর্ডস দাপালেন স্বল্পবসনা মডেল, হিমশিম খেল পুলিশ

ICC Cricket World Cup 2019: চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মতোই উদ্দেশ্য ছিল তাঁর। ছেলে ভিতালি জরোভোটস্কির জনপ্রিয় পর্নসাইট ভিতালি আনসেনসর্ড-এর প্রচারেই এবার তার লক্ষ্য ছিল।

By: London  Published: July 15, 2019, 3:31:07 PM

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে কাণ্ড ঘটিয়েছিলেন গার্লফ্রেন্ড। বিশ্বকাপ ফাইনালের মাঝেই ফের একবার সেই কীর্তি স্বয়ং মা-র! যার জেরে আবার শিরোনামে উঠে এসেছেন ছেলে, ছেলের বান্ধবী কিনসে ওলানস্কি এবং এলেনা ভুলিতস্কি। তবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে ছেলের বান্ধবীর মতো তিনি নিরাপত্তাকর্মীদের চোখকে ফাঁকি দিয়ে মাঠময় দাপিয়ে বেড়াতে পারেননি। বরং ‘খেলা’ শুরু হওয়ার আগেই আটকে গিয়েছেন নিরপত্তাকর্মীদের কাছে।

লর্ডসে রোমহর্ষক ফাইনাল শুরু হওয়ার কিছুক্ষণ পরের ঘটনা। সেই সময়েই গ্যালারির একপ্রান্ত হইচই। স্বল্পবসনা মহিলা মাঠে ঢোকার চেষ্টা করতেই নিরাপত্তাকর্মীরা আটকে দিলেন। পরে আবিষ্কার করা হয়, ইনি-ই সেই কিনসে ওলানস্কির শাশুড়ি এলেনা ভুলিতস্কি। যিনি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেই নাম কিনেছিলেন।

আরও পড়ুন নীল ছবির প্রমোশন! মাঠের মধ্যেই ছোট পোশাকে ছুটে বেড়ালেন সুন্দরী

কিছু পরে জানা যায়, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মতোই উদ্দেশ্য ছিল তাঁর। ছেলে ভিতালি জরোভোটস্কির জনপ্রিয় পর্নসাইট ভিতালি আনসেনসর্ড-এর প্রচারেই এবার তার লক্ষ্য ছিল অল্প পোশাকে বিশ্বকাপের ফাইনালের মঞ্চে দাপিয়ে বেড়াবেন। তাঁর টিশার্টে ওই সাইটের নামও লেখা ছিল।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বান্ধবী কিনসে ওলানস্কি মাঠময় ছুটে নজরে এসেছিলেন। এবার বয়ফ্রেন্ডের মা-ই মাঠে পর্ণ সাইটের প্রচারে। এমন কাণ্ড নিয়ে ব্রিটিশ মিডিয়ায় লেখালেখি শুরু হতেই ছেলে জরোটভস্কি টুইটারে লেখেন, দুনিয়ার সবথেকে দারুণ মা!

তবে ঘটনা এখানেই শেষ নয়। মা ও বান্ধবীরর আগে স্বয়ং জরোটভস্কি নিজেই ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মাঠে ঢুকে পড়েছিলেন। সেই সময় তাঁর বুকে লেখা ছিল ‘ন্যাচারাল বর্ন প্র্যাংকস্টার’। কিনসের ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যায় তিনি নিয়মিত তাঁর উত্তেজক ছবি পোস্ট করে থাকেন অ্যাকাউন্ট থেকে। ফলোয়ারের সংখ্যা ৩ লক্ষ ছাড়িয়ে। বয়ফ্রেন্ড ভিতালি জরোটভস্কি-র ‘ভাইটালি আনসেন্সর্ড’ নামের ইউটিউব চ্যানেলের ভিউয়ার সংখ্যা ১.৬ বিলিয়ন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 swimsuit model had her day at lords at cricket world cups final

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং