বিশ্বকাপের পরেই বিপর্যয়! ভারতীয় দল ছাড়লেন দুই সদস্য

ICC Cricket World Cup 2019: দু-জনের হাতযশেই ভারতীয় ক্রিকেটারদের ফিটনেস দুর্ধর্ষ উচ্চতায় পৌঁছেছে। তবে চার বছর পরে দুজনে নিজেরাই দল ছাড়লেন।

By: Manchester  Published: July 11, 2019, 3:20:47 PM

টিম ইন্ডিয়ার বিশ্বকাপ-বিদায়ের ২৪ ঘণ্টাও কাটল না, ভারতীয় দল থেকে সরে দাঁড়ালেন ফিজিও প্যাট্রিক ফারহাত এবং ট্রেনার শঙ্কর বসু। চুক্তি শেষ হওয়ার আগেই ইস্তফা দিলেন টিম ইন্ডিয়ার দুই গুরুত্বপূর্ণ সদস্য। অস্ট্রেলিয়ান প্যাট্রিক ফারহাত এবং কন্ডিশনিং কোচ শঙ্কর দু-জনেই ২০১৫ সালে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন। দু-জনের হাতযশেই ভারতীয় ক্রিকেটারদের ফিটনেস দুর্ধর্ষ উচ্চতায় পৌঁছেছে। তবে চার বছর পরে দুজনে নিজেরাই দল ছাড়লেন।

virat kohli and patrick farhart বিরাট কোহলির সঙ্গে ফিজিও প্যাট্রিক ফারহাত (টুইটার)

সেমিফাইনালে ভারতের করুণ বিদায়ের পরে টুইটে প্যাট্রিক ফারহাত লিখলেন, যেরকমটা চেয়েছিলাম, “টিম ইন্ডিয়ার আমার শেষদিন মোটেই ভাল কাটল না। শেষ চার বছর দলের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য বিসিসিআই-কে ধন্যবাদ। ভবিষ্যতে টিম ইন্ডিয়ার ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের জন্য অনেক শুভেচ্ছা রইল।” পালটা অজি ফিজিওকে শুভেচ্ছা জানিয়েছেন সূর্যকুমার যাদব, ধবল কুলকার্নি, ওয়াশিংটন সুন্দরের মতো ক্রিকেটারও।


প্যাট্রিকের দেখানো পথে হেঁটেছেন শঙ্কর বসুও। বিরাট কোহলি নিজের টুইটারে দু-জনকেই ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “প্যাট্রিক এবং বসু- দুজনকেই ধন্য়বাদ। আমাদের জন্য় তোমরা দুর্ধর্ষ কাজ করেছ। সর্বোপরি, তোমার সঙ্গে বন্ধুত্বটা আমাদের কাছে স্পেশাল। তোমরা দু-জনেই প্রকৃত জেন্টলম্যান। ভবিষ্যতে সবকিছুর জন্য তোমাদের জন্য শুভেচ্ছা থাকল।”

আরও পড়ুন আউট হয়ে কেঁদে ভাসালেন ধোনি! হৃদয় ভাঙল একশো কোটির, রইল ভিডিও

চুরি করে আউট ধোনি! ক্ষোভে ফুঁসছে গোটা দেশ, দেখুন ভিডিও

খেলার আগেই বিশ্বকাপ চ্যাম্পিয়নের নাম ঘোষণা, গড়াপেটার ইঙ্গিত?

যাইহোক, টিম ইন্ডিয়ার বিদায় মোটেই রূপকথার মতো হয়নি। গ্রুপ পর্বে শীর্ষ দল হিসেবে সেমিফাইনালে পৌঁছনোর পরে নিউজিল্যান্ডের কাছে হেরে বসেছে ভারত। গোটা টুর্নামেন্টের মতো এই ম্যাচেও মিডল অর্ডার। ভারতীয় দল গঠন নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। পুরো দল নতুন করে গড়ে তোলার ইঙ্গিত দেওয়া হয়েছে। বিশ্বকাপে আকস্মিক বিপর্যয়ের পরে দলে কত পরিবর্তন একন ঘটে, সেটাই দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 team india physio pattrick farhart and trainer shankar basu resign

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X