বিশ্বকাপ ফাইনালে এগিয়ে কোন দল, জানিয়ে দিলেন কোহলি

ICC Cricket World Cup 2019: বিশ্বকাপ থেকে হেরে ছিটকে যাওয়ার পরে কোহলিরা আপাতত ইংল্যান্ডেই রয়েছেন। পুরো দলের টিকিট জোগাড় করতে পারেননি লজিস্টিক ম্যানেজার।

By: Manchester  Published: July 14, 2019, 4:11:34 PM

টিম ইন্ডিয়া ছিটকে গিয়েছে ফাইনালের লড়াই থেকে। নিউজিল্যান্ডের কাছে হেরেই দেশে ফেরার টিকিট কাটতে ব্যস্ত টিম ইন্ডিয়া। এর মধ্যেই বিরাট কোহলি জানিয়ে দিলেন বিশ্বকাপ ফাইনালে তাঁর পছন্দের দল কে! ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, ইংল্যান্ড ফাইনালে ধারে-ভারে এগিয়ে থাকলেও, ক্যাপ্টেন কোহলি তা মনে করেন না। তিনি মেট্রো.কো,.ইউকে-কে দেওয়া সাক্ষাৎকারে জাতীয় দলের অধিনায়ক জানিয়ে দিয়েছেন, “নির্দিষ্ট দিনের পারফরম্যান্সের উপরে নির্ভর করছে, কে জিতবে। যদি ব্যাটিং করার মতো উপযুক্ত পরিস্থিতি থাকে, তাহলে নিউজিল্যান্ডকে ভাল ব্য়াটিং প্রদর্শন করতে হবে।”

এরপরে নেতা কোহলির সংযোজন, “যদি পরিস্থিতি বোলারদের অনুকূলে থাকে, এবং নিউজিল্যান্ড যদি স্কোরবোর্ডে পর্যাপ্ত রান তুলতে পারে, তাহলে নিউজিল্যান্ড কিন্তু বিপজ্জনক হয়ে উঠতে পারে। সেমিফাইনালেই সবাই দেখেছে ওরা কতটা ভয়ঙ্কর।”

আরও পড়ুন ভারত নেই লর্ডসে! কোটি কোটি টাকার ক্ষতি বিশ্বকাপে, জানুন অঙ্কের হিসেব

ফাইনাল ম্যাচে কোহলি কোনও দলকেই যদিও ফেভারিট মানতে নারাজ। তাঁর সাফ যুক্তি, “ফাইনালে যে কোনও দল জিততে পারে। এই দিনে যে ভাল খেলবে, সেই জিতবে। আমি কোনও ফেভারিট বাছার পথে হাঁটছি না। ফাইনালে যে ভাল খেলবে, সেই চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতবে।”

বিশ্বকাপ থেকে হেরে ছিটকে যাওয়ার পরে কোহলিরা আপাতত ইংল্যান্ডেই রয়েছেন। পুরো দলের টিকিট জোগাড় করতে পারেননি লজিস্টিক ম্যানেজার। ১৫ তারিখে দেশে ফেরার উড়ান ধরবে টিম ইন্ডিয়ার অধিকাংশ সদস্য। যদিও শনিবারেই নিজের উদ্যোগে দেশে ফিরে এসেছেন রোহিত শর্মা। দেশে আপাতত বিশ্বকাপ বিপর্যয়ের গণশোকের আবহ চলছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 virat kohli says new zealand can be dangerous any day

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং