ICC Cricket World Cup 2019: জামায় জিপিএস, কোহলির পায়ে থাকবে বিশেষ জুতো, আগে দেখেনি ক্রিকেটবিশ্ব

এর আগে নাকি কোনও ক্রিকেটার এমন জুতো পড়ে ক্রিকেট মাঠে নামেননি। এই জুতো পড়ে বাইশ গজে নামতেই মুখিয়ে বিরাট কোহলি। এই জুতো পড়ে বাজিমাত করতে কি পারবেন কোহলি, দেখা যাক।

By: Mumbai  May 22, 2019, 7:22:04 PM

অধিনায়ক হিসেবে প্রথমবার বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন। বিরাট কোহলি পূর্ণ প্রস্তুতি নিয়ে সতীর্থদের সঙ্গে উড়ে গেলেন ইংল্যান্ডে। প্রস্তুতিতে কোনও খামতি রাখেননি তিনি। তবে বিলেতে যাওয়ার দিনেই খবর, বিরাট কোহলি বিশেষ জুতো পড়ে বাইশ গজে নামবেন। যা নিয়ে চাঞ্চল্য ক্রীড়ামহলে।

বিশ্বকাপে উড়ে যাওয়ার আগে শেষ সাংবাদিক সম্মেলনে কোহলি জানিয়েছেন, বিশ্বকাপ তাঁর কাছে স্পেশ্যাল হতে চলেছে। আর স্পেশ্যাল বিশ্বকাপেই কোহলির পায়ে থাকবে বিশেষ ধরনের স্পোর্টস শ্যু। এক আন্তর্জাতিক ক্রীড়া প্রস্তুতকারক সংস্থা শুধু কোহলির জন্যই ১৫০টি স্পেশ্যাল এডিশনের জুতো তৈরি করেছে। জুতোগুলির স্পাইক সোনালি রঙের।

আরও পড়ুন

বিশ্বকাপের আগেই বান্ধবীকে বিয়ে করে ফেললেন ভারতীয় তারকা ক্রিকেটার

আর সংশ্লিষ্ট সংস্থার পক্ষ থেকে কোহলি এমন বিশেষ জুতো উপহার পাওয়ার পরে বলেছেন, “এমন বিশেষ উপহার পেয়ে ভাল লাগছে। আমাদের সামনে ভীষণ গুরুত্বপূর্ণ রয়েছে। সেখানেই সোনালি স্পাইকের জুতো পড়ে মাঠে নামব। এটা ভেবেই উত্তেজিত লাগছে। সাদা ও সোনালি বরাবরের পছন্দের রঙ। এখন স্টাইলিশ ও কার্যকারিতার দিক থেকে এই জুতো একদমই আদর্শ।”

সংস্থার তরফে দাবি করা হয়েছে, এর আগে কখনও কোনও ক্রিকেটার সোনালি স্পাইকের জুতা পরে খেলেননি। প্রসঙ্গত, ৩০ মে ইংল্যান্ডে শুরু হচ্ছে বিশ্বকাপের আসর। ভারতের প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। বিশ্বকাপে বিশেষ জুতো পড়ে কোহলি কতটা বাজিমাত করতে পারেন, সেটাই আপাতত দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 virat kohli set to wear special shoe during world cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X