scorecardresearch

ক্ষুব্ধ কোহলির চড়া মেজাজের সামনে শামি, ‘গালিগালাজ’ প্রকাশ্যে

ICC Cricket World Cup 2019: ২ তারিখে ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। বাংলাদেশের সামনে তখনও সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল।

ক্ষুব্ধ কোহলির চড়া মেজাজের সামনে শামি, ‘গালিগালাজ’ প্রকাশ্যে
কোহলির মেজাজের সামনে পড়লেন শামি (টুইটার)

মহম্মদ শামি চলতি বিশ্বকাপে বল হাতে বিধ্বংসী মেজাজে রয়েছেন। ভুবনেশ্বর কুমারের জন্য প্রথম দিকে প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না। তবে ভুবির হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পরে সুযোগ মেলে শামির। আর তারপরেই বল হাতে ভারতের প্রধান স্ট্রাইক বোলার হয়ে দাঁড়িয়েছেন তিনি। সেই শামিকেই এবার ক্রুদ্ধ কোহলির মেজাজের সামনে পড়তে হল। বাইশ গজেই কোহলি লাল চোখ দেখালেন শামিকে। ঘটনা অবশ্য বাংলাদেশ ম্যাচের।

২ তারিখে ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। বাংলাদেশের সামনে তখনও সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল। অন্যদিকে ভারতের কাছে ছিল সম্মানরক্ষার লড়াই। সেই লড়াইয়েই শামি-কোহলি যুযুধান। ভারত প্রথমে ব্যাট করে কোনও রকমে ৩১৪ রান তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের হয়ে লড়ছিলেন শাকিব আল হাসান। অন্যপ্রান্তে তখন লিটন। খেলা চলছিল ২৭ তম ওভারের।

আরও পড়ুন মুখ দিয়ে চলকে উঠল রক্ত! ধোনিকে নিয়ে নতুন আশঙ্কা

সেই ওভারেই ভুবনেশ্বর কুমারের বলে মিড অফে খেলে রান নিচ্ছিলেন লিটন। সেই বল ধরে সরাসরি উইকেটে লাগিয়ে রান আউট করতে চেয়েছিলেন জসপ্রীত বুমরা। তবে বল উইকেটে না লেগে সরাসরি থার্ড ম্যান এলাকায় চলে যায়। তবে ব্যাক আপ করতে ব্যর্থ হন শামি। ফিল্ডিং করার সময়ে মিস করে বসেন মহম্মদ শামি। পিছন থেকে যুজবেন্দ্র চাহাল প্রাথমিকভাবে বুঝতে পারেননি শামি এই বল মিস করে বসবেন। ক্ষণিকের বিহ্বলতা কাটিয়ে অবশ্য তিনি তাড়াতাড়ি বল থ্রো করে দেন।


ফিল্ডিংয়ে এমন ভ্রান্তির কারণেই এক রান অতিরিক্ত নিয়ে নেন শাকিব-লিটন। ঘটনার সময়ে ভালভাবেই ম্যাচে ছিল বাংলাদেশ। তাই সামান্য এক ফিল্ডিংয়ে সামান্য এক রান মিস হতেই ক্ষোভে ফেটে পড়েছিলেন কোহলি। রীতিমতো মুখে হাত দিয়ে ভৎর্সনাও করেন তারকা পেসারকে। সেই ভিডিও-ই ম্যাচের পরে ভাইরাল।

Read the full report in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 virat kohli slams mohammed shami for a misfielding against bangladesh