ICC Cricket World Cup 2019: রোহিতের নাম কেন হিটম্যান, বিশ্বকাপের আগেই রহস্য ফাঁস, রইল ভিডিও

আইপিএল শেষের পরে মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা একটি ভিডিওতে রোহিতকে বলতে শোনা যায়, ২০১৩য় স্টার (স্পোর্টস) এর প্রোডাকশন হাউসের এক সদস্য রোহিতকে জানিয়েছিলেন, আপনি এই ভারতীয় দলের হিটম্যান। এই ক্য়াচলাইনটিই লুফে নেন ধারাভাষ্যকাররা।

By: Mumbai  Published: May 22, 2019, 2:06:25 PM

মহেন্দ্র সিং ধোনি যেমন ‘ক্যাপ্টেন কুল’, বিরাট কোহলি যেমন ‘কিং কোহলি’ বা ‘ক্যাপ্টেন হট’, তেমনই রোহিত শর্মার জার্সির সঙ্গে লেগে ‘হিটম্যান’! কীভাবে এই শিরোনাম প্রাপ্তি তা-ই রোহিত খোলসা করলেন বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে। বর্তমানে ব্যাট হাতে দুর্ধর্ষ ফর্মে রয়েছেন রোহিত শর্মা। ব্যাটসম্যান ও ক্যাপ্টেন রোহিত কিছুদিন আগেই মুম্বইকে আইপিএলে চ্যাম্পিয়ন করেছেন।

তবে সামনে আপাতত মিশন বিশ্বকাপ। সেই বিশ্বকাপেই যাবতীয় ফোকাস তাঁর। তবে তাঁর ‘হিটম্যান’ নাম প্রাপ্তি কীভাবে, সেই বিষয়ে মুখ খুলে রোহিত মনে করিয়ে দিচ্ছেন বছর ছয় আগের কথা। সেই সময়ে ইংল্যান্ড সিরিজে ওপেনিং ব্যাটসম্যানরা ক্রমাগত ব্যর্থ হচ্ছিলেন। শেষ পর্যন্ত ওপেনিংয়ের সুযোগ আসে মুম্বইকরের কাছে। সেই সুযোগ ভালভাবে নিয়েছিলেন তিনি। মোহালিতে শুরুতেই দুর্ধর্ষ হাফসেঞ্চুরি করেছিলেন।

মুম্বই সিটিকে টপকে ইস্টবেঙ্গলের বাজিমাত, চার বছর পরে পুরনো ক্লাবে প্রত্যাবর্তনের মুখে তারকা

তারপর চ্যাম্পিয়ন্স ট্রফি। সেখানেও অপ্রতিরোধ্য রোহিত। ঠিক তার পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সংহারক মেজাজে পাওয়া গিয়েছিল তাঁকে। নভেম্বরে অস্ট্রেলীয় বোলারদের ছাতু করে ২০৯ রানের দুরন্ত ইনিংস ভক্তদের উপহার দিয়েছিলেন। ১৬টি ওভার বাউন্ডারিতে সাজানো ছিল তাঁর ইনিংস। আর ঠিক এখান থেকেই নাকি রোহিতের সঙ্গে লাগিয়ে দেওয়া হয় ‘হিটম্যান’ শব্দবন্ধনী।

আইপিএল শেষের পরে মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা একটি ভিডিওতে রোহিতকে বলতে শোনা যায়, ২০১৩য় স্টার (স্পোর্টস) এর প্রোডাকশন হাউসের এক সদস্য রোহিতকে জানিয়েছিলেন, আপনি এই ভারতীয় দলের ‘হিটম্যান’। এই ক্য়াচলাইনটিই লুফে নেন ধারাভাষ্যকাররা। ম্যাচ চলাকালীন একাধিকবার রোহিতকে এই বিশেষণে সম্বোধন করা হতে থাকে।

তারপরে আর ফিরে তাকাতে হয়নি। রোহিত শর্মা আর হিটম্যান হয়ে উঠেছে সমার্থক শব্দ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 why rohit sharma is being called as hitman reveals mumbai indians video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement