বড় খবর

বিশ্বকাপের মাঝেই খবর, চাহাল বিয়ে করছেন! চিনে নিন পাত্রীকে

ICC Cricket World Cup 2019: একাধিক জায়গায় তনিষ্কের সঙ্গে চাহালকে দেখা গিয়েছে সময় কাটাতে। ক্রিকেটের ফাঁকে দু-জনেই ছুটি কাটাতে চলে যান।

chahal and tanishka
ক্রিকেটার ও মডেলের সম্পর্ক নিয়ে জোরালো গুঞ্জন (টুইট)

বিশ্বকাপ চলছে। এর মধ্যেই যুজবেন্দ্র চাহালকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। তাঁর পারফরম্যান্স নয়। ব্যক্তিগত সম্পর্কের জন্য শিরোনামে উঠে এসেছেন তিনি। একাধিক জাতীয় স্তরের প্রচারমাধ্যমে লেখা হয়েছে, যুজবেন্দ্র চাহাল বিয়ে করতে চলেছেন জনপ্রিয় কানাঢ়া অভিনেত্রী তনিষ্ক কপূরকে। বেশ কয়েকবছর ধরে তাঁরা সম্পর্কে আবদ্ধ।

প্রতিবেদনে লেখা হয়েছে, একাধিক জায়গায় তনিষ্কের সঙ্গে চাহালকে দেখা গিয়েছে সময় কাটাতে। ক্রিকেটের ফাঁকে দু-জনেই ছুটি কাটাতে চলে যান।

আরও পড়ুন

কোহলিদের সমর্থনে ফের খোলামেলা ভিডিও পুনমের

প্রসঙ্গত, ক্রিকেটারদের সঙ্গে অভিনেত্রীদের পরিণয়ের সম্পর্ক অবশ্য নতুন কিছু নয়। নবাব পতৌদি থেকে জাহির খান, যুবরাজ সিংদের তালিকা বেশ লম্বা। বর্তমানে ক্রিকেট-সিনেমা জুটির সেলেব্রিটি কাপল কোহলি-অনুষ্কা তো এই তালিকার সবথেকে বড় বিজ্ঞাপণ। সেই তালিকাতেই নাকি নাম লেখাতে চলেছেন যুজবেন্দ্র চাহাল। বলা হয়েছে, দীর্ঘদিন সম্পর্কে আবদ্ধ থাকার পরে বিশ্বকাপের পরেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। কানাঢ়া সিনেমার পরিচিত মুখ তনিষ্ক। মডেলিং ছেড়ে পুরোপুরি এখন রুপোলি পর্দার বাসিন্দা তিনি। চহালের সঙ্গে এক অনুষ্ঠানে দেখা। তারপরেই প্রেম। এবং সম্পর্ক গড়াচ্ছে পরিণতির দিকে।

প্রসঙ্গত, এর আগে একবার যুজবেন্দ্র চাহাল অবশ্য এই সম্পর্কের কথা প্রকাশ্যেই অস্বীকার করেছিলেন। সেই সময় তিনি স্বয়ং টুইট করে জানিয়েছিলেন, “আমি বিয়ে করছি না। তনিষ্কা শুধুই আমার ভাল বন্ধু।” পাশাপাশি তারকা স্পিনার জানিয়েছিলেন, “আশা করি আপনারা আমার গোপনীয়তাকে সম্মান জানাবেন। দয়া করে গুজব ছড়ানো বন্ধ করুন।”


বিশ্বকাপের পরেই ফের একবার যুজবেন্দ্র চাহাল নিজের সম্পর্কের বিষয়ে মুখ খোলেন কিনা, সেটাই দেখার।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Icc cricket world cup 2019 yuzvendra chahal reportedly getting married with tanishka kapoor

Next Story
কোহলিদের সমর্থনে ফের খোলামেলা ভিডিও পুনমেরPOONAM PANDEY
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com