শ্রীলঙ্কার ক্যাপ্টেনকে কি ভিকি কৌশলের মতো দেখতে? প্রশ্ন আইসিসি-র

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড অলিভার জিরুদের সঙ্গে তাঁরা শ্রীলঙ্কার বাঁ-হাতি মিডিয়াম পেসার ইসুরু উদানার মিল পেয়েছিল। এবার বলিউডের হার্টথ্রব ভিকি কৌশলের সঙ্গে তারা মিল পেল শ্রীলঙ্কার অধিনয়াক দিমুথ করুনারত্নের।

By: London  July 2, 2019, 5:11:10 PM

‘লুক-অ্যালাইক’ খেলায় মেতেছে আইসিসি। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার টুইটার হ্য়ান্ডেলে চোখ রাখলেই সেটা বোঝা যাবে। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড অলিভার জিরুদের সঙ্গে তাঁরা শ্রীলঙ্কার বাঁ-হাতি মিডিয়াম পেসার ইসুরু উদানার মিল পেয়েছিল। এবার বলিউডের হার্টথ্রব ভিকি কৌশলের সঙ্গে তারা মিল পেল শ্রীলঙ্কার অধিনয়াক দিমুথ করুনারত্নের। ভিকি আর দ্বীপরাষ্ট্রের অধিনায়কের ছিবি পাশাপাশি রেখে আইসিসি প্রশ্ন করেছে এই দু’জন কত’টা লুক অ্যালাইক!

মঙ্গলবার সকালে এই ছবি টুইট করেছে আইসিসি। যদিও ভিকির পক্ষ থেকে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। ‘মাসান’, ‘রাজি’, ‘সনজু’, ‘উরি: দ্য় সার্জিকাল স্ট্রাইক’-এর মতো ছবিতে অভিনয় করে ভিকি নিজের একটা পরিচিতি তৈরি করে নিয়েছেন। প্রত্য়েকটি চরিত্রেই মুগ্ধ করেছেন ভিকি এবং তিনি যে, একজন অত্য়ন্ত বহুমুখীপ্রতিভাসম্পন্ন অভিনেতা, সেটা বার বার প্রমাণ করেছেন।

আরও পড়ুন: এমন লুকে ভিকি কৌশলকে দেখা যায়নি আগে

‘মাসান’ থেকে ‘উরি দ্য় সার্জিকাল স্ট্রাইক’-এর যাত্রাটা ভিকি পার করেছেন অনায়াসে। ‘উরি’-তে দেশপ্রেমিক সৈনিকের চরিত্রে অভিনয় বলিউডে তাঁর জমিকে আরও বেশি শক্ত করেছে। ‘রাজি’ ও ‘উরি’-র পরে আবারও একটি সামরিক চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে। সম্প্রতি সেই ছবির ছবির ফার্স্ট লুকও এসেছে সামনে। স্য়াম মানেকশ এদেশের সামরিক ইতিহাসে একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। তাঁকে নিয়ে একটি বলিউড ছবির ঘোষণা করেছিলেন মেঘনা গুলজার ২০১৭ সালে। সেই ছবিরই ফার্স্ট লুক শেয়ার করলেন মেঘনা। স্য়াম মানেকশ-র চরিত্রেই দেখা যাবে ভিকি কৌশলকে।

অন্যদিকে দিমুথ করুনারত্নে এই বিশ্বকাপের অন্যতম চমক। গত এপ্রিলে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, বাংলাদেশ ও ইংল্যান্ডের পর ছ’নম্বর দেশ হিসেবে বিশ্বকাপের জন্য দল বেছে নিয়েছিল শ্রীলঙ্কা। ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল দ্বীপরাষ্ট্র। ক্রিকেটের শো-পিস ইভেন্টের জন্য শ্রীলঙ্কা যে দল বেছে নিয়েছে সেখানে ছিলএকাধিক চমক। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড বিশ্বকাপের গুরুদায়িত্ব সঁপে দিয়েছিল দিমুথকেই। অথচ চার বছর আগে তিনি শেষবার পঞ্চাশ ওভারের ক্রিকেট খেলেছিলেন। যেটা অপ্রত্যাশিত বললেই চলে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc thinks vicky kaushal is a doppelganger of sri lanka captain117406

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X