বড় খবর

ক্যাসিয়াসের স্ত্রী ক্যান্সারের সঙ্গে লড়ছেন

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না ইকার ক্যাসিয়াসের। এই কিছুদিন আগেই হৃদরোগের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৩৭ বছরের কিংবদন্তি স্প্যানিশ গোলকিপার। এবার তাঁর স্ত্রী সারা কার্বেনেরো একটা মন খারাপ করা খবর জানালেন

Iker Casillas’ wife Sara Carbonero fighting ovarian cancer
ক্যাসিয়াসের স্ত্রী ক্যান্সারের সঙ্গে লড়ছেন

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না ইকার ক্যাসিয়াসের। এই কিছুদিন আগেই হৃদরোগের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৩৭ বছরের কিংবদন্তি স্প্যানিশ গোলকিপার। এবার তাঁর স্ত্রী সারা কার্বেনেরো একটা মন খারাপ করা খবর জানালেন।


সারা বললেন, তিনি জরায়ুর ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। ইনস্টাগ্রামে পোস্ট করে এই কথা জানিয়েছেন পেশায় টিভি সঞ্চালিকা সারা। মঙ্গলবারই এই খবর ছড়িয়ে পড়ে। ক্যাসিয়াস এবং সারার দু’টি সন্তানও রয়েছে।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত বিশ্বকাপ ও ইউরো জয়ী কিংবদন্তি ক্যাসিয়াস, ঘোর সমস্যায় দল

 

View this post on Instagram

 

Cuando aún no nos habíamos recuperado de un susto, la vida nos ha vuelto a sorprender. Esta vez me ha tocado a mí, esa dichosa palabra de 6 letras que todavía me cuesta escribir. Hace unos días en una revisión, los médicos me vieron un tumor maligno de ovario y ya he sido operada. Todo ha salido muy bien, afortunadamente lo hemos pillado muy a tiempo pero todavía me quedan unos meses de lucha mientras sigo el tratamiento correspondiente. Estoy tranquila y con la confianza de que todo va a salir bien. Sé que el camino será duro pero también que tendrá un final feliz. Cuento con el apoyo de mi familia y amigos y con un gran equipo médico. Aprovecho para pedir desde aquí a mis compañeros periodistas el respeto y la comprensión con los que siempre me habéis tratado, especialmente en estos momentos tan difíciles y delicados para mí y mi familia.

A post shared by Sara Carbonero (@saracarbonero) on

সোশাল মিডিয়ায় সারা একটি আবেগপ্রবণ পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, “একটা আঘাতের ধাক্কা সামলাতে না সামলাতেই আরেকটা ধাক্কা পেলাম। জীবন এভাবেই আমাদের চমকে দেয়। এবার আমার পালা। ছ’অক্ষরের একটা শব্দের সঙ্গে লড়াই করার কথা লিখছি। কিছুদিন আগে আমি চেকআপ করাতে গিয়েছিলাম। ডাক্তার জানিয়েছিলেন আমার জরায়ুতে একটা সংক্রামক টিউমর হয়েছে। যার জন্য অস্ত্রোপচারও করিয়েছি। সৌভাগ্যক্রমে ঠিক সময় ধরা পড়ায় সব ঠিক আছে। কিন্তু এখনও কয়েক মাস আমাকে লড়াই চালাতে হবে অনান্য চিকিৎসাও চলবে। আমি আত্মবিশ্বাসী হয়ে শান্ত রয়েছি। জানি রাস্তাটা কঠিন। কিন্তু এর একটা ভাল শেষও হবে। পরিবার বন্ধুবান্ধব আর একটা দুর্দান্ত মেডিক্যাল টিমের সমর্থন রয়েছে আমার সঙ্গে। আশা করি সব ঠিক হয়ে যাবে”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Iker casillas wife sara carbonero fighting ovarian cancer104756

Next Story
ICC Cricket World Cup 2019: বিমানের টয়লেটে অসভ্যতা, বিশ্বকাপে ছাঁটাই হতে পারেন তারকা ক্রিকেটারMichael Slater_759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com