রোহিত-ধাওয়ানের খেলা নিয়ে সংশয়, জিতেও বড় ধাক্কা কোহলিদের

ডিপে বল সেভ করেও রোহিতের অভিব্যক্তিতে যন্ত্রণা ফুটে ওঠে। তারপরে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয় তারকাকে। কেদার যাদব রোহিতের পরিবর্ত হিসেবে নামেন। ফিজিও নীতিন প্যাটেল রোহিতের অবস্থা পর্যবেক্ষণ করেন তারপরে।

By:
Edited By: Subhasish Hazra Rajkot  Published: January 18, 2020, 12:58:16 PM

রাজকোটে দুরন্ত জিতে সিরিজে সমতা ফিরিয়ে এনেছে ভারত। বেঙ্গালুরুর চিন্নাস্বামী পার্কে এবার সিরিজ জেতার লড়াইয়ে নামবে ভারত। ২৪ ঘণ্টা পরেই ম্যাচ। সেই ম্যাচের আগেই বড়সড় ধাক্কা। রোহিত শর্মা ও শিখর ধাওয়ান চোট পেলেন। দ্বিতীয় ম্যাচেই চোটের কবলে পড়েন দুই তারকা ওপেনার। বেঙ্গালুরুতে খেলা নিয়েও একপ্রস্থ সংশয় জারি রয়েছে।

ব্যাট করার সময়ে প্যাট কামিন্সের বাউন্সার সরাসরি আছড়ে পড়েছিল শিখর ধাওয়ানের বুকে। যদিও তারপরে খেলা চালিয়ে যান তিনি।

আরও পড়ুন ধোনির বাদ পড়ার নেপথ্যে সৌরভ? চাঞ্চল্যকর ‘স্বীকারোক্তি’ মহারাজের

শিখর ধাওয়ান আবার চোট পান ফিল্ডিং করার সময়ে। অস্ট্রেলিয়া রান তাড়া করার সময়ে আহত হন রোহিত। ৪২ তম ওভারের ঘটনা। মরিয়া হয়ে বাউন্ডারি সেভ করতে গিয়েছিলেন হিটম্যান। নভদীপ সাইনির ওভারে অ্যাস্টন অ্যাগার কায়দা করে ঠেলে দিয়েছিলেন বল। সেই বলই তাড়া করে ঝাঁপিয়ে পড়েন রোহিত। তারপরেই বাঁ কাঁধে চোট লাগে তাঁর।

আরও পড়ুন মধুচক্রের ফাঁদে ভারতীয় ক্রিকেটার, নিশানায় সুন্দরী অভিনেত্রী

ডিপে বল সেভ করেও রোহিতের অভিব্যক্তিতে যন্ত্রণা ফুটে ওঠে। তারপরে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয় তারকাকে। কেদার যাদব রোহিতের পরিবর্ত হিসেবে নামেন। ফিজিও নীতিন প্যাটেল রোহিতের অবস্থা পর্যবেক্ষণ করেন তারপরে।

ম্যাচ পরবর্তী সাংবাদিক সম্মেলনে রোহিত অবশ্য জানিয়ে দেন, “বাঁ হাতের কাঁধে চোট লেগেছে। রোহিতের সঙ্গে কথা হয়েছে। তবে পেশি ছিঁড়ে যায়নি।” রোহিত অবশ্য় পুরোপুরি সেরে ওঠার জন্য কার্যত সময়ই পাচ্ছেন না। কারণ ২৪ ঘণ্টা পরেই নামতে হবে মাঠে। চোট সারিয়ে অজিদের মোকাবিলা করতে পারবেন, রোহিত, সেটা এখনও নিশ্চিত নয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ind vs aus rohit sharma shikhar dhawan injury scare team india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X