scorecardresearch

বড় খবর

বাংলাদেশ ম্যাচে রক্তাক্ত রোহিত! ভয়ঙ্কর বিপদে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে ছুটতে হল তারকাকে

বাংলাদেশে গিয়ে বিরাট বিপাকে টিম ইন্ডিয়া, হাসপাতালে ক্যাপ্টেন রোহিত

বাংলাদেশ ম্যাচে রক্তাক্ত রোহিত! ভয়ঙ্কর বিপদে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে ছুটতে হল তারকাকে

বাংলাদেশের বিরুদ্ধে মরণ-বাঁচন দ্বিতীয় একদিনের ম্যাচে খেলতে নেমেছিল টিম ইন্ডিয়া। সেই ম্যাচেই বিপত্তির মুখে পড়ল টিম ইন্ডিয়া। আঙুলে বড়সড় চোট পেয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হল তারকাকে। স্ক্যান করার জন্য।

বুধবার বাংলাদেশ প্ৰথমে ব্যাট করতে নেমেছে। আর দ্বিতীয় ওভারে স্লিপে ফিল্ডিং করছিলেন তারকা। সেই সময়েই অঘটনের শিকার হন তিনি। রক্তাক্ত হাতে মাঠ ছাড়েন তিনি। বাংলাদেশি ব্যাটসম্যানের এক কানায় লাগা শট ঠিক রোহিতের সামনে ড্রপ খায়। সেই বল তালুবন্দি করতে গিয়েই আঙুলে চোট পান। রক্তে ভেসে যায় রোহিতের আঙ্গুল। সঙ্গেসঙ্গেই যন্ত্রণাক্লিষ্ট অবস্থায় মাঠ ছাড়তে বাধ্য হন তিনি।

আরও পড়ুন: ছাঁটাই জাতীয় দলের হেড স্যার! কানিতকরকে কোচ করল বিসিসিআই

বোর্ডের তরফে প্রেস রিলিজে বলা হয়েছে, “দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময়ে হাতের আঙ্গুল বড়সড় চোট পান রোহিত শর্মা। বিসিসিআই মেডিক্যাল টিম পুরো অবস্থা খতিয়ে দেখছে। আপাতত স্ক্যান করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।”

তার আগে টসে জিতে বাংলাদেশ অধিনায়ক লিটন দাস ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। ভারতের একাদশে জোড়া বদল ঘটেছে। কুলদীপ সেন এবং শাহবাজ আহমেদকে বসিয়ে দলে নেওয়া হয়েছে উমরান মালিক এবং অক্ষর প্যাটেলকে। পিঠে হালকা স্ট্রেন হওয়ায় বিশ্রাম দেওয়া হয়েছে কুলদীপ সেনকে।

আরও পড়ুন: বিশ্বকাপ ব্যর্থতায় বলির পাঁঠা হচ্ছেন দ্রাবিড়! নতুন বছর শুরুর আগেই বিরাট ঘোষনার পথে BCCI

বোর্ডের বিবৃতিতে বলা হয়েছে, “বোর্ডের মেডিক্যাল টিম কুলদীপের অবস্থা পর্যালোচনা করে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে। দ্বিতীয় ওয়ানডেতে তিনি খেলতে পারবেন না।” বাংলাদেশ একাদশে একটিই বদল ঘটেছে। হাসান মাহমুদকে বাইরে রেখে নিয়ে আসা হয়েছে নাসুম আহমেদকে। তিন ম্যাচের সিরিজে বাংলাদেশ আপাতত ১-০’এ এগিয়ে রয়েছে।

ভারতের প্ৰথম একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দূল ঠাকুর, উমরান মালিক, মহম্মদ সিরাজ

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs ban 2nd odi injured rohit sharma taken to hospital during match against bangladesh