scorecardresearch

বড় খবর

প্ৰথম টেস্টের সেরা কুলদীপকেই বাদ দিল ইন্ডিয়া! গালাগালি দিতে ইচ্ছা করছে গাভাসকারের

প্ৰথম টেস্টে একাই বাংলাদেশকে শুইয়ে দেন! সেই কুলদীপকেই রহস্যজনকভাবে বাদ দ্বিতীয় ম্যাচে

প্ৰথম টেস্টের সেরা কুলদীপকেই বাদ দিল ইন্ডিয়া! গালাগালি দিতে ইচ্ছা করছে গাভাসকারের

চট্টগ্রামে প্ৰথম টেস্টে বাংলাদেশ বশ মেনেছিল কুলদীপ যাদবের ঘূর্ণিতে। দুই ইনিংস মিলিয়ে আট উইকেট শিকার করে ম্যাচের সেরাও হয়েছিলেন কুলদীপ। তবে তারকা স্পিনারকে বসফ দিয়েই দ্বিতীয় টেস্টে দল সাজাল ভারত। এতেই ভয়ঙ্কর ক্ষিপ্ত সুনীল গাভাসকার। শের-ই-বাংলা স্টেডিয়ামে কুলদীপের জায়গায় নেওয়া হয়েছে জয়দেব উনাদকাটকে।

টসের সময় ভারতের স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন কেএল রাহুল বলে দেন, কুলদীপকে বাইরে রাখার সিদ্ধান্ত কঠিন ছিল। তবে রবিচন্দ্রন অশ্বিন এবং অক্ষর প্যাটেলের ওপরেও আস্থা রয়েছে দলের, বলে জানান তিনি।

আরও পড়ুন: ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না একদম! সুপারস্টারকে বড়সড় টোপ দিল আয়ারল্যান্ড

তবে গাভাসকার গোটা ঘটনায় বেজায় চটেছেন। বলে দিয়েছেন আগের ম্যাচের সেরা তারকাকে বাইরে রাখার সিদ্ধান্ত অবিশ্বাস্য। “আগের ম্যাচের যে সেরা হয়েছিল তাঁকে বাইরে রাখাটা কার্যত বিশ্বাসই হচ্ছে না। আমি যে শব্দ ব্যবহার করলাম, সেটা যথেষ্ট ভদ্রতাসূচক। আরও কঠিন শব্দ ব্যবহার করতে ইচ্ছা করছে। তবে এটা অবিশ্বাস্য লাগছে যে কিনা প্ৰথম ম্যাচের সেরা ক্রিকেটার তাঁকে বাইরে রাখা হল। যে বিপক্ষের কুড়িটার মধ্যে ৮টাই দখল করেছে।” সোনি স্পোর্টস নেটওয়ার্কে এমনটাই জানিয়েছেন তিনি।

সানি আরও জানিয়েছেন, “দলের আরো আরও দুজন স্পিনার রয়েছে। ওঁদের মধ্যে একজনকে বাইরে রাখা যেতে পারত। যে আগের ম্যাচে আট উইকেট নিয়েছে, তাঁকে পিচের কন্ডিশনকে সম্মান জানিয়েই খেলানো উচিত ছিল।”

ভারতের প্ৰথম একাদশ: শুভমান গিল, কেএল রাহুল (ক্যাপ্টেন), চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, জয়দেব উনাদকাট, উমেশ যাদব, মহম্মদ সিরাজ

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs ban sunil gavaskar surprised at the omission of kuldeep yadav