শুক্রবারই জমজমাট ভারত-ইংল্যান্ড টেস্ট! কোথায়, কখন, কীভাবে খেলা দেখবেন, জানুন

গত বছরের স্থগিত হয়ে যাওয়া টেস্ট আয়োজিত হবে শুক্রবার থেকে। জয় কিংবা ড্রয়ে সিরিজ জয়ের শিরোপা পাবে টিম ইন্ডিয়া।

২০২১/২২ সিজনের পঞ্চম টেস্ট শুরু হয়ে যাচ্ছে শুক্রবার থেকে। ভারত সিরিজে এগিয়ে রয়েছে ২-১ ব্যবধানে। বার্মিংহ্যামের এজবাস্টনে ম্যাচ শুরু ১ জুলাই থেকে। গত বছর এই ম্যাচ আয়োজিত হওয়ার কথা ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। তবে করোনা সংক্রমণের কারণে সেই ম্যাচ আর খেলা হয়নি।

ভারত শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে হোয়াইটওয়াশ জয় পেয়ে ইংল্যান্ডের মোকাবিলা করতে নামছে। অন্যদিকে, নিউজিল্যান্ডকে ঘরের মাঠে ৩-০ হারিয়ে ইংল্যান্ড মনোবলের তুঙ্গে থেকে ভারতের বিরুদ্ধে সিরিজ বাঁচানোর ম্যাচে নামছে।

আরও পড়ুন: ছিটকে গেলেন রোহিত! ইতিহাস গড়ে ইংল্যান্ড টেস্টে ভারতের ক্যাপ্টেন বুমরা

দুই দলই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের অবস্থান পোক্ত করার জন্য শুক্রবার মাঠে নামবে। ভারত সিরিজে ২-১’এ এগিয়ে থাকার সুবাদে এজবাস্টনে ড্র অথবা জয় পেলেই টিম ইন্ডিয়া সিরিজ পকেটে পুরে নেবে। ইংল্যান্ড দলে একাধিক পরিবর্তন এসেছে। কোচের হটসিটে বসেছেন ব্রেন্ডন ম্যাককালাম। ধারে-ভারে এগিয়ে থাকা ভারতীয় দলকে টক্কর দেওয়ার জন্য প্রস্তুতি তুঙ্গে ম্যাককালামের ইংল্যান্ডকে।

ভারত-ইংল্যান্ড টেস্ট কীভাবে দেখা যাবে?
সোনি স্পোর্টস নেটওয়ার্কে ভারত-ইংল্যান্ড ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে। ভারতে এই সিরিজ দেখানোর স্বত্ত্ব রয়েছে সোনি স্পোর্টসের কাছে। দুপুর ২.৩০ থেকে ম্যাচ শুরু হবে। জুলাইয়ের ১ তারিখ থেকে সোনি টেন-১, সোনি টেন-১ HD-তে ম্যাচ সম্প্রচারিত হবে। ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখার জন্য সোনি লিভ-এ নজর রাখতে হবে।

অন্যদিকে, ইংল্যান্ডে ম্যাচ দেখা যাবে স্কাই স্পোর্টস নেটওয়ার্কে। স্থানীয় সময় অনুযায়ী, সকাল ১০ টায় ম্যাচ শুরু হবে। স্কাই গো এপে ডিজিটাল মাধ্যমে খেলা উপভোগ করা যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs eng live streaming when and where to watch telecast online

Next Story
ছিটকে গেলেন রোহিত! ইতিহাস গড়ে ইংল্যান্ড টেস্টে ভারতের ক্যাপ্টেন বুমরা