IND vs SA: Jasprit Bumrah set to miss t20 world cup due to injury Sports: বিশ্বকাপের আগে ভয়ঙ্কর ঝড় টিম ইন্ডিয়ায়! ছিটকে গেলেন দলের একনম্বর সুপারস্টার | Indian Express Bangla

বিশ্বকাপের আগে ভয়ঙ্কর ঝড় টিম ইন্ডিয়ায়! ছিটকে গেলেন দলের একনম্বর সুপারস্টার

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্ৰথম টি২০-তে খেলতে পারেননি জসপ্রীত বুমরা।

বিশ্বকাপের আগে ভয়ঙ্কর ঝড় টিম ইন্ডিয়ায়! ছিটকে গেলেন দলের একনম্বর সুপারস্টার

বিশ্বকাপের আগে বিরাট ধাক্কা টিম ইন্ডিয়ার। চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে চলেছেন জসপ্রীত বুমরা। এশিয়া কাপে খেলতে পারেননি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে নেমেছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও স্কোয়াডে রাখা হয়েছিল তাঁকে।

যদিও তিনি নামতে পারেননি। ম্যাচের আগে পিঠে স্ট্রেস অনুভব করায় নামানো হয়নি তাঁকে। বুমরাকে ছাড়াই আর্শদীপ এবং চাহার ধসিয়ে দিয়ে ভারতকে সহজ হয় এনে দিয়েছিলেন। তবে ম্যাচের পরের দুঃসংবাদ। জানা যাচ্ছে, স্ট্রেস ফ্যাকচারের কারণে তিনি সম্ভবত ছিটকে যাচ্ছেন বিশ্বকাপ থেকে। এনসিএ-র ফিজিওরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বুমরার অস্ত্রোপচারের করা হবে কিনা!

আরও পড়ুন: বিলেতের মাটিতেই কি ভারত-পাক টেস্ট সিরিজ! কী সিদ্ধান্ত নিল সৌরভের বোর্ড

মঙ্গলবার ম্যাচে নামার আগে দলের কাছে পিঠে ব্যথার অভিযোগ করেন প্রিমিয়ার এই পেসার। বোর্ডের বিবৃতিতে পরে জানানো হয়, “মঙ্গলবার অনুশীলনের সময় বুমরা পিঠে ব্যথার কথা জানান। বোর্ডের মেডিক্যাল টিম পরীক্ষা-নিরীক্ষার পর ওঁকে প্ৰথম টি২০-র বাইরে রাখা হয়।”

বর্তমানে বোর্ডের তরফে মেডিক্যাল টিম এবং বেঙ্গালুরুতে এনসিএ-র ফিজিও’দের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। বুমরার অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন, “চোট মোটেই ভাল নয়। এমনটাই আমরা জানতে পেরেছি। মনে হচ্ছে জাতীয় দলের সঙ্গে বুমরা অস্ট্রেলিয়ায় যেতে পারবে না। খুব শীঘ্রই মেডিক্যাল টিম পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দেবে।”

গত বছরের জুলাই থেকেই চোটের কারণে জাতীয় দলের বাইরে ছিলেন তিনি। বুমরা একান্তই খেলতে না পারলে আসন্ন অস্ট্রেলিয়া-বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে পরিবর্ত হিসাবে রাখা মহম্মদ শামি অথবা দীপক চাহারের মধ্যে একজনকে বাছতে হবে নির্বাচকদের।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য সমাপ্ত সিরিজের পর ক্যাপ্টেন রোহিত জানিয়েছেন, কীভাবে বুমরার অনুপস্থিতিতে দল ভুগেছে।

প্রেস কনফারেন্সে রোহিত জানিয়ে দিয়েছিলেন, “বুমরা একজন গুরুত্বপূর্ণ সদস্য। যেভাবে ও গত কয়েক বছর পারফর্ম করেছে, তা অসামান্য। ও একজন আক্রমণাত্মক বোলার। এমন একজন বোলার না থাকলে দলের পক্ষে মোটেই ভালো বিজ্ঞাপন নয়। বুমরাকে ফিরে পেয়ে ভালো লাগছে। আশা করি ও ফিট থেকে দ্রুত গতিতে বল করে যাবে, যেটা ও সাধারণত করে থাকে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs sa jasprit bumrah set to miss t20 world cup due to injury

Next Story
আর্শদীপ-চাহারের সুইংয়ে ঝড়ল রক্ত! সূর্যের দীপ্তিতে ঝলসে গেল দক্ষিণ আফ্রিকা