Ind vs WI 2nd ODI: রোহিত-রাহুলের জোড়া সেঞ্চুরি, পোলার্ডদের টার্গেট ৩৮৮

Ind vs WI 2nd ODI: চেন্নাইতে শিমরন হেটমায়ার ও শেই হোপ যে খেলাটা খেলেছিলেন, বিশাখাপত্তনমে সেটাই খেললেন রোহিত শর্মা ও কেএল রাহুল।

By:
Edited By: Subhapam Saha Vijag  Updated: December 18, 2019, 05:22:09 PM

Ind vs WI 2nd ODI: চেন্নাইতে শিমরন হেটমায়ার ও শেই হোপ যে খেলাটা খেলেছিলেন, বিশাখাপত্তনমে সেটাই খেললেন রোহিত শর্মা ও কেএল রাহুল। ভারতের দুই ওপেনারের জোড়া সেঞ্চুরিতে ডক্টর ওয়াইএস রাজাশেখরা রেড্ডি এসিকে-ভিডিসিএ ক্রিকেট স্টেডিয়াম টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজকে দিল ৩৮৮ রানের টার্গেট।

এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কায়রন পোলার্ড। বিরাট কোহলিদের ব্য়াট করতে পাঠান তিনি। পোলার্ডের বোলাররা দিনের প্রথম উইকেটের দেখা পেল ভারতের ইনিংসের ৩৭ নম্বর ওভারে। ততক্ষণে রোহিত-রাহুলের যা ধ্বংস করার করা হয়ে গিয়েছিল।

আরও পড়ুন-অনন্য় মাইলস্টোনের সামনে কোহলি, মাত্র ৭ ভারতীয় ক্রিকেটারের রয়েছে এই কৃতিত্ব

প্রথম উইকেটে ভারত তুলল ২২৭ রান। ১০৪ বলে ১০২ করে আলজারি জোসেফের বলে রস্টন চেজের হাতে ক্য়াচ আউট হয়ে যান তিনি। আটটি চার ও তিনটি ছয়ে রাহুল সাজিয়েছিলেন নিজের ইনিংস। রাহুল ফেরার পর বিরাট কোহলি ক্রিজে নামেন। কিন্তু প্রথম বলেই অত্য়ন্ত খারাপ একটি শট মেরে কোনও রান না-করেই প্য়াভিলিয়নের দিকে হাঁটা লাগান তিনি।

এরপর শ্রেয়স আয়ারকে সঙ্গে নিয়ে রোহিত এগিয়ে যান। কিন্তু হিটম্য়ানের শো শেষ হয় ১৫৯ রানে। ১৩৮ বলের চোখ ধাঁধানো ইনিংসে মুম্বইকর ১৭টি চার ও পাঁচটি ছয় মারেন। তিনিও ক্য়াচ আউট হয়ে যান। শেলডন কটরেলের বলে শে হোপের হাতে জমা পড়ে যান রোহিত।

আরও পড়ুন-নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে নিঃশব্দে প্রতিবাদ সৌরভ কন্য়া সানার

রোহিত-রাহুলের তৈরি করে দেওয়া মঞ্চে এরপর আগুন জ্বালান আয়ার ও ঋষভ পন্থ। ১৬ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন পন্থ। তাঁর ব্যাট থেকে তিনটি চার ও চারটি ছয় এসেছে তারই মধ্য়ে। আয়ারের ব্য়াট থেকে আসে ৩২ বলে ৫৩ রান। তিনিও পন্থের মতোই তিনটি চার ও চারটি ছয় মারলেন। শেষ পর্যন্ত ভারত নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৩৮৭ রান তোলে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ind vs wi 2nd odi172237

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
উৎসবে উদ্বেগ
X