India vs Bangladesh: রাজকোটে বোলিংয়ে পরিবর্তনের ইঙ্গিত রোহিতের

বৃহস্পতিবার রাজকোটে দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হচ্ছে ভারত-বাংলাদেশ। দলের ব্য়াটিং ইউনিট নিয়ে চিন্তিত নয় রোহিত। ক্য়াপ্টেনের ভাবনায় বোলিং। হতে পারে পরিবর্তন।

By: Rajkot  Updated: November 7, 2019, 11:21:45 AM

India-Bangladesh 2nd T20I: দিল্লিতে সাত উইকেটে হেরেই বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্য়াচের চলতি টি-২০ সিরিজ শুরু করেছে ভারত। এর আগে বাংলাদেশ কখনই ভারতকে টি-২০ ম্য়াচে হারাতে পারেনি। মাহমুদুল্লাহ রিয়াদের টিম শুরুতেই চমকে দিয়েছে রোহিত শর্মার ব্রিগেডকে।

বৃহস্পতিবার রাজকোটে দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হচ্ছে ভারত-বাংলাদেশ। দলের ব্য়াটিং ইউনিট নিয়ে চিন্তিত নয় রোহিত। ক্য়াপ্টেনের ভাবনায় বোলিং। সৌরাষ্ট্র ক্রিকেট অ্য়াসোসিয়েশন স্টেডিয়ামে নামার আগে রোহিত সাফ বুঝিয়ে দিলেন, বোলিংয়ে আসতে পারে পরিবর্তন।

আরও পড়ুন- বাংলাদেশি বাঘকে বশ্যতা মানানোই চ্যালেঞ্জ রোহিতদের

প্রাক ম্য়াচ সাংবাদিক বৈঠকে ভারতের স্ট্য়ান্ড-ইন ক্য়াপ্টেন বলছেন, “আমাদের ব্য়াটিং ভাল। মনে হয় না কোনও পরিবর্তনের প্রয়েজন রয়েছে। কিন্তু পিচ দেখে সিদ্ধান্ত নেব, দল হিসাবে আমরা কী করতে পারি। রাজকোটে সবসময় ব্য়াটিং ট্র্য়াক পাওয়া যায়। বোলাররাও সহযোগিতা পায় কিছুটা। আমি নিশ্চিত যে দিল্লির পিচের থেকে এখানে পিচ ভাল হবে।”

দিল্লির পিচ নিয়ে রোহিত যে সন্তুষ্ট নন সেটা বুঝিয়ে দিলেন। তিন বলছেন,” দিল্লির উইকেটে কোনটা ভাল স্কোর কেউ জানে না। ওরকম পিচে ব্য়াট করা চ্য়ালেঞ্জিং। রাজকোটের পিচে আমরা ভাল ক্রিকেট খেলব। আমাদের দৃষ্টিভঙ্গি অন্য়রকম থাকবে।”

আরও পড়ুন- ‘মশলা চাই, কিন্তু দেব না’, দিল্লি দূষণ নিয়ে মন্তব্য় রোহিতের

দুই দল মিলিয়ে দিল্লিতে খালেদ আহমেদেই সবচেয়ে বেশি রান দিয়েছিলেন সেদিন। নির্দিষ্ট কোটার চার ওভার বল করে ৩৭ রান হজম করেন তিনি। ৯.২৫ ছিল তাঁর ইকোনমি রেট। মনে করা হচ্ছে বাঁ-হাতি পেসারের পরিবর্তে দলে আসতে পারে শার্দূল ঠাকুর। রোহিতের এ প্রসঙ্গে সংযোজন, “দিল্লির পিচের ওপর ভিত্তি করেই আমরা পেস বোলিং কম্বিনেশন করেছিলাম। আমরা ম্য়াচের দিন রাজকোটের পিচ দেখে ঠিক করব বোলিং লাইন-আপে কী করা যেতে পারে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India bangladesh 2nd t20i rohit sharma hints at change in bowling

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X