ICC Cricket World Cup 2019: আগের ইংল্যান্ড আর নেই, মত দ্রাবিড়ের, মুখ খুললেন ভারতীয় দল নিয়েও

১৯৯৯ সাল ভারতের হয়ে ইংল্যান্ডে বিশ্বকাপ খেলে টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরার হয়েছিলেন দ্রাবিড়। ৪৬১ রান করেছিলেন তিনি। সেবার ৬৫.৮৫-এর গড়ে ব্যাট করে দু'টি সেঞ্চুরিও হাঁকান দ্য ওয়াল।

By: Mumbai  Published: April 24, 2019, 4:41:22 PM

বিশ্বকাপে ভারত যে দল পাঠাচ্ছে তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। অধিকাংশের মতেই এই দলে থাকা উচিত ছিল ঋষভ পন্থ এবং আম্বাতি রায়ডুর। কিন্তু রাহুল দ্রাবিড় মনে করছেন দল ভাল হয়েছে। এই দলে ভারসাম্য রয়েছে। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য ভারতের প্রাক্তন কিংবদন্তি ব্য়াটসম্যানের। 


দ্য ওয়াল বলছেন, “এই বিশ্বকাপে ভারতের দল খুব ভাল হয়েছে। একটা ভারসাম্য রয়েছে। কিছু কম্বিনেশন বা বিকল্প নিয়ে কথা হতেই পারে। কিন্তু প্রশ্নটা হচ্ছে তাদের টুর্নামেন্টে পারফর্ম করা নিয়ে। একটা বা দু’টো নাম নিয়ে তর্কাতর্কি হতে পারে। কিন্তু যে দলটা বেছে নেওয়া হয়েছে সেটাকে সমর্থন করতে হবে। আশা করব তারা খুব ভাল করবে।” দ্রাবিড় সাম্প্রতিক অতীতের প্রসঙ্গে টেনে বললেন, “শেষ ৩০ মাস ভারত দারুণ খেলেছে। অস্ট্রেলিয়ার কাছে হারের জন্য আমি ঠাসা সূচির কথাই বলব। অবশ্যই অস্ট্রেলিয়ারও কৃতিত্ব রয়েছে। ভারত যদি বিশ্বকাপ জিততে পারে তাহলে আর কেউ অস্ট্রেলিয়ার কাছে ২-৩ বা ৩-২ ব্য়বধানে হারের কথা মাথায় রাখবে না। র‌্যাঙ্কিং বলে দিচ্ছে ভারত কোথায় রয়েছে। এক নম্বর হয়েই বিশ্বকাপ জেতা উচিত।”

আরও পড়ুন: ধোনিকেই ভারতীয় ক্রিকেটের সেরা সেবকের তকমা কপিলের

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India has a very good balanced team for world cup says rahul dravid96149

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X