বড় খবর

পন্থের করোনা সংক্রমণ নিয়ে মুখ খুললেন সৌরভ! জবাব দিলেন চরম সমালোচনার মাঝে

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ভারতীয় দল তিন সপ্তাহের ছুটিতে রয়েছে। অনেকেই উইম্বলডন এবং ইউরোর খেলা দেখতে গিয়েছিলেন। আশঙ্কা করা হচ্ছে ইউরোর ম্যাচ দেখতে গিয়েই সংক্রমিত হয়েছেন পন্থ।

পন্থের বেখেয়ালিপনার খেসারত দিতে হচ্ছে কি জাতীয় দলকে! করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই এমন প্রশ্ন ওঠে এসেছিল ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে। পাঁচ টেস্টের সিরিজ শুরুর আগেই পন্থ এবং জাতীয় দলের থ্রো ডাউন স্পেশালিস্ট করোনা আক্রান্ত হওয়ার পরই ভারতের সিরিজের প্রস্তুতিতে বড়সড় ধাক্কা খেয়েছে।

বৃহস্পতিবারই বোর্ডের পক্ষ থেকে ই-মেল করে সরকারিভাবে কনফার্ম করা হয়, পন্থ, দয়ানন্দ গরনির সঙ্গে ঋদ্ধিমান সাহা, ভরত অরুণ এবং অভিমন্যু ঈশ্বরণ আপাতত লন্ডনের হোটেলে কোয়ারেন্টাইন সারবেন। ঋদ্ধিমান, কোচ ভরত অরুণ এবং অভিমন্যু ঈশ্বরণ দয়ানন্দ গরনির ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে আইসোলেশনে থাকবেন। ব্রিটিশ সরকারের স্বাস্থ্য মন্ত্রকের প্রোটোকল মেনে। ডারহামে জাতীয় দলের হয়ে প্রস্তুতি ম্যাচে খেলবেন না সংশ্লিষ্টরা।

আরো পড়ুন: করোনা আতঙ্কে হোটেলবন্দি বাংলার ঋদ্ধিমান-অভিমন্যু, লন্ডনে দিশেহারা টিম ইন্ডিয়া

তবে এমন সমালোচনার আবহে অবশ্য জাতীয় দলের তারকার পাশেই দাঁড়ালেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি নিউজ১৮-কে জানালেন, “সকলের পক্ষে সবসময় মাস্ক পরা ভীষণ অসুবিধাজনক। ইংল্যান্ডে ইউরো এবং উইম্বলডনের আসর বসেছিল। ক্রিকেটাররাও ছুটিতে ছিল। সকলের পক্ষে খেলা দেখতে গিয়ে সবসময় মাস্ক পরে থাকা অসম্ভব ব্যাপার।”

আরো পড়ুন: ইংল্যান্ডে করোনার ছোবলে ইন্ডিয়ার একাধিক তারকা! ভয়ঙ্কর খবরে সিরিজ নিয়েই এবার সংশয়

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ভারতীয় দল তিন সপ্তাহের ছুটিতে রয়েছে। অনেকেই উইম্বলডন এবং ইউরোর খেলা দেখতে গিয়েছিলেন। আশঙ্কা করা হচ্ছে ইউরোর ম্যাচ দেখতে গিয়েই সংক্রমিত হয়েছেন পন্থ।

আরো পড়ুন: ইংল্যান্ড সিরিজে নেই পন্থ! বড় দুঃসংবাদে ছিন্নভিন্ন কোহলির টিম ইন্ডিয়া

যাইহোক, সিরিজ শুরুর আগেই ভারতীয় দলের প্রথম ধাক্কা এসেছিল ওপেনার শুভমান গিলের চোটে। শুভমান গিলের চোটের পর কে ওপেন করবেন? বোর্ড সভাপতি সৌরভ অবশ্য এসব বিষয়ে নাক গলাতে চান না। তিনি জানিয়ে দিলেন, “এসব বিষয়ে আমি হস্তক্ষেপ করব না। টিম ম্যানেজমেন্ট এই সিদ্ধান্ত নেবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India tour of england sourav ganguly backs rishabh pant amidst criticism

Next Story
লকডাউনে শেষ শরীরচর্চার যাবতীয় উৎসাহ! অর্থের অভাবে কফিনবন্দি জিম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com