বড় খবর

অস্ট্রেলিয়ায় নিয়ম ভেঙেছেন কোহলি! অভিযোগ উঠতেই বিরাটের পাশে মহিলা

কোহলিদের ঢাল হলেন এবার সেই মহিলাই। জানা গিয়েছে সেই মহিলার নাম নাথান পনগ্রাস। সিডনির বন্ডি জংশনের একটি দোকান বেবি ভিলেজের মালিক।

অস্ট্রেলিয়ায় গিয়ে বিতর্কের শেষ নেই। রোহিত শর্মা, শুভমান গিলদের বিরুদ্ধে জৈব সুরক্ষা বলয়ের বিধি ভঙ্গের অভিযোগ উঠেছিল। এবার একই অভিযোগে বিদ্ধ হলেন কোহলি, হার্দিক পান্ডিয়াও।

বর্তমানে দুই তারকাই দেশে। হার্দিক টেস্ট স্কোয়াডে নেই। অন্যদিকে, পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে এসেছেন কোহলি। দুই তারকারই গত ডিসেম্বরে মাসের একটি ছবি হঠাৎ ভাইরাল। যেখানে কোহলি এবং হার্দিককে দেখা যাচ্ছে একজন মহিলার সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলছেন। সেই ছবি হঠাৎ প্রকাশ্যে আসার পরই অজি মিডিয়ায় একাংশে লেখা হতে থাকে সীমিত ওভারের সিরিজ চলাকালীন কোভিড বিধি ভঙ্গ করেছিলেন কোহলি-হার্দিক।

আরো পড়ুন: সৌরভের অসুস্থতায় কুৎসিত অপমান কংগ্রেস নেতার, শালীনতার মাত্রা ছাড়াল রসিকতা

তবে কোহলিদের ঢাল হলেন এবার সেই মহিলাই। জানা গিয়েছে সেই মহিলার নাম নাথান পনগ্রাস। সিডনির বন্ডি জংশনের একটি দোকান বেবি ভিলেজের মালিক। তিনি অস্ট্রেলিয়ারই প্রচার মাধ্যম স্পোর্টস টুডে-কে জানিয়েছেন, “ওঁরা এখানে এসে বেশ কিছু সময় কাটায়। সেই সময় নিউ সাউথ ওয়েলসে কোনো বিধিনিষেধ ছিল না। আমরা ওদের জন্য উপহার দিতে চাই। তবে ওঁরা সবকিছুর জন্যই অর্থ দেয়। ওঁরা ভীষণ ভদ্র। দোকানের সমস্ত স্টাফদের সঙ্গে কথাবার্তা বলে ওঁরা।”

কোহলি-পান্ডিয়ার সঙ্গে নাথান পনগ্রাস

এরপরে পনগ্রাসের আরো সংযোজন, “আমরা ওদের সঙ্গে বেশ কিছু ছবি ক্লিক করি আমাদের বাড়ির সদস্যদের সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করার জন্য। আমরা সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে ভীষণ গর্বিত হই যে ওঁরা কেনাকাটার জন্য আমাদের দোকানকেই বেছে নিয়েছিলেন।”

দোকানের কর্মীদের সঙ্গে কোহলি-পান্ডিয়া

এরপরেই অজি মিডিয়ার কোভিড বিধি ভঙ্গের অভিযোগ খন্ডন করে তিনি বলেন, “আমাদের কর্মীদের সঙ্গে কোনোভাবেই ওদের স্পর্শ করা কিংবা করমর্দন করার অনুমতি ছিল না। সেই সময় সেরকম বিধিনিষেধ না থাকলেও ওঁরা কিন্তু নিজেদের দূরত্ব বজায় রেখেছিলেন। তবে ওঁরা মাস্ক পরেছিলেন না। কারণ নিয়ম তখন ততটা কড়াকড়ি ছিল না। রাস্তাতে বেরোলেই দেখা যায়, ৫০ জনের মধ্যে একজন হয়ত মাস্ক ব্যবহার করছেন।”

এরপর তিনি অজি মিডিয়াকে একহাত নিয়ে বলে দেন, “ওদের সঙ্গে কাটানো অভিজ্ঞতা দারুণ ছিল। মিডিয়ায় এই নিয়ে যা হচ্ছে তা লজ্জার বিষয়।”

সিডনিতেই ভারত এবার তৃতীয় টেস্ট খেলতে নামছে ৪৮ ঘন্টা পরে। আপাতত সকলের নজর সেদিকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs australia aussie woman denies allegation against virat kohli and hardik pandya to have breached bio secure bubble

Next Story
সৌরভের অসুস্থতায় কুৎসিত অপমান কংগ্রেস নেতার, শালীনতার মাত্রা ছাড়াল রসিকতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com