বড় খবর

সৌরভের অসুস্থতায় কুৎসিত অপমান কংগ্রেস নেতার, শালীনতার মাত্রা ছাড়াল রসিকতা

সৌরভের ফরচুন রাইস ব্র্যান কুকিং অয়েল-এর বিজ্ঞাপনের ছবি পোস্ট করে কুৎসিত রসিকতাকে আরও একধাপ এগিয়ে নিয়ে গিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে কংগ্রেস নেতা উদিত রাজ।

সৌরভের বিরুদ্ধে প্রথমে নক্কারজনক মন্তব্য করেছিলেন প্রাক্তন ক্রিকেটার এবং কংগ্রেস নেতা কীর্তি আজাদ। এবার সেই তালিকায় নাম লেখালেন কংগ্রেসের মুখপাত্র উদিত রাজ। সৌরভের অসুস্থতা নিয়ে শ্লেষাত্মক পোস্ট করলেন নিজের টুইটারে। তার পরেই তিনি নেটিজেনদের রোষের মুখে।

ফরচুন কুকিং অয়েলের বিজ্ঞাপন করার জন্য মহাতারকাকে একহাত নেন কংগ্রেস এই নেতা। সৌরভের বিজ্ঞাপনী সংলাপেই যেন উদিত রাজ হিন্দিতে ব্যঙ্গ করে লেখেন, “আমি সবসময় এমন এমন তেল ভোজন করি এবং এনডোর্স করি যা হার্টের বিপদ থেকে আমাদের দূরে রাখে। তবে আমি সামান্য হার্ট এটাকের শিকার হয়েছি আজ। কী আর করা যাবে, আমাদের এমনটা করতে হয় টাকার জন্য। আর সবথেকে বড় কথা আদানি মোদির বন্ধু।”

এমন নেতিবাচক টুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় প্রবল ক্ষোভের সঞ্চার হয়। একজন রাজনৈতিক দলের শীর্ষ নেতা হিসেবে তিনি কীভাবে এমন সংবেদনহীন এমন মন্তব্য করতে পারলেন, তা ভেবেই পারছেন না নেটিজেনরা। কংগ্রেস নেতার এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের পরেই ক্ষোভের আঁচ টের পায় কংগ্রেসও। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া দেখা যায় কংগ্রেসের উদ্দেশে।

অবশ্য এই প্রথমবার নয়, কংগ্রেস নেতা উদিত রাজ বিতর্ক তৈরি করেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর পরে, ‘গো-মূত্র’ মন্তব্যে। ব্রাহ্মণদের বিরুদ্ধে ভয়ানক মন্তব্য করার পরে এই কংগ্রেস নেতার বিরুদ্ধে আবার দিল্লির সাইবার সেলে অভিযোগ দায়ের করাও হয়।

আরো পড়ুন: সৌরভের হৃদরোগে তেলের বিজ্ঞাপন লাটে, বাধ্য হয়ে বড় সিদ্ধান্ত নিল ফরচুন

যাইহোক, এদিন বুধবারই সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে, এমনটা মঙ্গলবারই হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিল। মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা খতিয়ে দেখার পর বিশিষ্ট কার্ডিওলজিস্ট দেবী শেঠি জানিয়েছিলেন, “সৌরভের কোনো বড়সড় সমস্যা নেই। ওঁর যে সমস্যা রয়েছে সেটা অধিকাংশ ভারতীয়র কখনো না কখনো হয়ে থাকে। ওঁর করোনারি আর্টারিতে ব্লক রয়েছে। প্রশ্ন হল, ওঁর কি হার্ট ক্ষতিগ্রস্ত হয়েছে? একদম নয়। ব্লকেজের কারণে কিছুটা অস্বস্তি হয়েছিল। ঠিক সময়ে হাসপাতালে চলে আসায় একদম ঠিকঠাক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।”

সেই সঙ্গে তিনি আরো বলেছিলেন, “সৌরভের হার্ট এখন ওঁর ২০ বছর বয়সের মতই শক্তিশালী। সবাইকে জানাতে চাই, ওঁর এমন কোনো হার্টের সমস্যা হয়নি যাতে হার্ট ক্ষতিগ্রস্ত হতে পারে। ওঁর হার্ট সত্যিই খুব পোক্ত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav gangulys udit raj twitter post fortune rice bran cooking oil

Next Story
বাবা হওয়ার আগেই বড়সড় অভিযোগে বিদ্ধ কোহলি, বোর্ড টের পেতেই চক্ষু চড়কগাছ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com