scorecardresearch

বড় খবর

বিশাল ঝামেলায় অজিরা, দ্বিতীয় টেস্টের আগেই ছিটকে গেলেন দুই তারকা

বিরাট-শামির অনুপস্থিতিতে ভারতকে দ্বিতীয় টেস্টে এখন নিজেদের সেরাটা মেলে ধরতে হবে। ইশান্ত শর্মা এবং মহম্মদ শামি না থাকায় চাপ সামাল দিতে হবে একা বুমরাকে।

বিশাল ঝামেলায় অজিরা, দ্বিতীয় টেস্টের আগেই ছিটকে গেলেন দুই তারকা

চোট সমস্যায় জেরবার ভারতীয় শিবির। অস্ট্রেলীয় শিবিরেও সমস্যা কম নেই। দ্বিতীয় টেস্ট থেকেই যেমন ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার এবং শন অ্যাবট। ওয়ার্নারের কুঁচকিতে চোট রয়েছে। অ্যাবট আবার কাফ মাসলে চোট থেকে সেরে উঠছিলেন।

চোট সরানোর কারণেই জৈব নিরাপদ পরিবেশের বাইরে ছিলেন দুই তারকা। ইদানিং সিডনিতে নয়া করোনা ভাইরাসের উপক্রম হয়েছে। তাই অ্যাবট এবং ওয়ার্নারকে আপাতত স্কোয়াডে ঢোকানো হচ্ছে না।

আরো পড়ুন: শামির জন্য অজি ক্রিকেটে ডামাডোল, প্রকাশ্যেই চ্যাপেলকে ধুয়ে দিলেন স্মিথ

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বুধবার জানানো হয়, “সিডনির নর্থার্ন বিচ এলাকায় অ্যাবট কিংবা ওয়ার্নার-কেউই ভাইরাসের হটস্পট এলাকায় ছিলেন না। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার জৈব নিরাপদ প্রোটোকলের কারণে কাউকেই বক্সিং ডে টেস্টের আগে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হচ্ছে না।”

দুজনেই আপাতত সিডনি থেকে মেলবোর্ন উড়ে গিয়েছেন। বোর্ডের তরফে জানানো হয়েছে সিডনির বিপজ্জনক পরিস্থিতির কারণে দুজনেই মেলবোর্নে গিয়ে নিজেদের রিহ্যাব করবেন। তৃতীয় টেস্টের আগে দুই জন স্কোয়াডে যোগ দেবেন।

ওডিআই ম্যাচ চলাকালীনই কুঁচকিতে চোট পান ডেভিড ওয়ার্নার। তারপরেই দিন রাতের টেস্ট থেকে ছিটকে যান। চোট সারিয়ে মেলবোর্নে দ্বিতীয় টেস্টে ফেরার কথা ছিল তাঁর। তবে এখনো পুরোপুরি ফিট নন তিনি। অন্যদিকে, অ্যাবট আবার ওডিআই সিরিজেই চোট পান। তিনি ফিরলেও প্রথম একাদশে কামিন্স, হ্যাজেলউড, এবং স্টার্ককে সরিয়ে সম্ভবত জায়গা করে নিতে পারতেন না।

সিরিজে আপাতত ১-০ এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। এডিলেডে ভারতকে চরম পর্যুদস্ত করে জিতেছে অজিরা।।দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে ভারতকে মুড়িয়ে দিয়েছে। কোহলি-শামির অনুপস্থিতিতে ভারত এখন কীভাবে পরিস্থিতির মোকাবিলা করে মেলবোর্নে, সেটাই দেখার।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs australia david warner shaun abbott ruled out of boxing day test