বড় খবর

‘বোলার’ রোহিতকে ব্যঙ্গ কার্তিকের, বিতর্কিত পোস্ট কেকেআর তারকার

টেস্টে অবশ্য এই প্রথমবারের মত বল হাতে তুললেন না রোহিত। ২০১৪ সালে ইংল্যান্ড সিরিজের সময় সেঞ্চুরি করে ১৫৪ রানের মাথায় ব্যাট করতে থাকা গ্যারি ব্যালান্সকে আউট করেন।

এক বলের জন্য রোহিত শর্মা মিডিয়াম পেসার হয়ে গিয়েছিলেন ব্রিসবেনে। সেই কারণেই এবার দীনেশ কার্তিকের ট্রোলের শিকার হলেন তারকা ব্যাটসম্যান। ব্রিসবেনে নভদীপ সাইনিকে আর পাওয়া যাবে কিনা, তা নিয়ে সরকারি কোনো বিবৃতি দেয়নি বিসিসিআই। এর মধ্যেই রোহিতকে ব্যঙ্গ করে শিরোনামে দীনেশ কার্তিক।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে বল করার সময় পায়ের পেশিতে চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন নভদীপ সাইনি। ওভারের পাঁচটি বল করলেও পুরো ওভার সম্পন্ন করার জন্য ক্যাপ্টেন অজিঙ্কা রাহানে ডেকে নেন রোহিত শর্মাকে।

আরো পড়ুন: সানগ্লাস নিয়ে পন্থকে তীব্র অপমান ওয়ার্নের, বেনজির বিদ্রূপে টানলেন ধাওয়ানকেও

সাধারণত স্পিন বোলিং করেন রোহিত। তবে গাব্বায় সকলকে অবাক করে রোহিত মিডিয়াম পেস বোলিং করেন। মার্নাস লাবুশানে রোহিতের বলে একরান নেন।

রোহিতের সেই মিডিয়াম পেস বোলিং দেখেই সরগরম সোশ্যাল মিডিয়া। অবাক করে দেয় দীনেশ কার্তিককেও। কেকেআরের তারকা ক্রিকেটার সরাসরি টুইটারে শ্লেষ মেশানো ভঙ্গিতে লিখে দেন, “শামি, বুমরা ভালো করে দেখে রাখো, দলে নতুন ফাস্ট বোলারের আবির্ভাব ঘটেছে।”

টেস্টে অবশ্য এই প্রথমবারের মত বল হাতে তুললেন না রোহিত। ২০১৪ সালে ইংল্যান্ড সিরিজের সময় সেঞ্চুরি করে ১৫৪ রানের মাথায় ব্যাট করতে থাকা গ্যারি ব্যালান্সকে আউট করেন। সেই বছরেই সিডনিতে ১৪ ওভার বল করেছিলেন। ৪০ রানে মিচেল মার্শকেও আউট করেন। ডেকান চার্জার্স এর জার্সি গায়ে আইপিএলে হ্যাটট্রিকও রয়েছে মুম্বইকরের।

এদিকে, ব্রিসবেনে দ্বিতীয় দিনের তৃতীয় সেশনে এক বলও খেলা হল না বৃষ্টিতে। গতকাল ২৭৪/৫ করা অস্ট্রেলীয়রা এদিন ফার্স্ট সেশনেই ৩৬৯ রানে অলআউট হয়ে যায়। জবাবে দিনের শেষে ভারতের স্কোর ৬২/২। শুভমান গিল আউট হওয়ার পর হাফসেঞ্চুরির ঠিক আগেই দায়িত্বজ্ঞানহীন শট খেলে প্যাভিলিয়নে ফেরেন হিটম্যান। আপাতত ক্রিজে অপরাজিত রয়েছেন চেতেশ্বর পূজারা এবং অধিনায়ক অজিঙ্কা রাহানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia dinesh karthik trolls rohit sharma being a medium pacer

Next Story
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হার্দিকের বাবা, নিয়ম ভেঙে বাড়ি ফিরলেন ক্রুনাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com