মন্ত্রী বাবুলকে দুই শব্দে ধুলেন ‘খুনি’ বিহারী, সঙ্গ দিলেন অশ্বিনও

ভারতের এই ড্রয়ে বীরের মর্যাদা পেয়েছেন হনুমা বিহারী এবং অশ্বিন। তবে জয় মাঠে ফেলে আসায় বাবুল সুপ্রিয় কার্যত একহাত নেন হনুমাকে। ম্যাচের পরেই বাবুল সুপ্রিয় টুইট করে বসেন।

By: Brisbane  Updated: January 13, 2021, 05:17:12 PM

হনুমা বিহারীকে ক্রিকেটের ‘খুনি’ বলেছিলেন গায়ক সাংসদ বাবুল সুপ্রিয়। সেই নিয়ে টিম ইন্ডিয়ার দুরন্ত ড্রয়ের পরেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছিলেন বাবুল। এবার বাবুল সুপ্রিয়কে জবাব দিলেন হনুমা বিহারী এবং তাঁর পার্টনার রবিচন্দ্রন অশ্বিন।

বাবুল সুপ্রিয়র বক্তব্যের পাল্টা মন্তব্য অবশ্য করেননি হনুমা। স্রেফ তাঁর নামের বানানটি ভুল লিখেছেন সাংসদ। তা তিনি নিজেই সংশোধন করে দিয়েছেন নিজের টুইটে।

আরো পড়ুন: সদ্যজাতের ভুল ছবি শেয়ার করে বিপাকে বিরাটের ভাই, নিরাপত্তা জোরদার মুম্বইয়ের হাসপাতালে

বাবুল সুপ্রিয় নিজের পোস্টে হনুমা ‘bihari’ বলে সম্ভোধন করেছিলেন ক্রিকেটারকে। হনুমার ইঙ্গিতপূর্ণ টুইট, ‘hanuma vihari’। এরপরেই বিহারীর পোস্ট নিয়ে কার্যত বাবুলকে খিল্লি করেছেন অশ্বিন স্বয়ং।

প্রসঙ্গত, সিডনিতে পঞ্চম দিনেই পন্থের ঝোড়ো ব্যাটিংয়ের সৌজন্যে জয়ের কাছাকাছি পৌঁছে যায় ভারত। তবে ক্রিজে থাকা অশ্বিন এবং হনুমা বিহারী চোট সত্ত্বেও জোড়া সেশন খেলে ম্যাচ ড্রয়ের দিকে এগিয়ে নিয়ে যান। বিহারী হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে কার্যত নড়তেই পারছিলেন না। অন্যদিকে পিঠে স্প্যাজমের শিকার হন অশ্বিন। এমন প্রতিকূল পরিস্থিতিতেই আর ঝুঁকি না নিয়ে চূড়ান্ত রক্ষণাত্মক ব্যাটিংয়ের নমুনা তুলে ধরে ম্যাচ ড্র করাই শ্রেয় মনে করেন দুই তারকা।

ভারতের এই ড্রয়ে বীরের মর্যাদা পেয়েছেন হনুমা বিহারী এবং অশ্বিন। তবে জয় মাঠে ফেলে আসায় বাবুল সুপ্রিয় কার্যত একহাত নেন হনুমাকে। ম্যাচের পরেই বাবুল সুপ্রিয় টুইট করেন, “৭ রান করতে ১০৯ বল! নির্মম বললেও কম বলা হয়। ভারতের ঐতিহাসিক জয়ের সুযোগ হনুমা বিহারী শুধু মেরে ফেলল না, সেইসঙ্গে ক্রিকেটকে খুন করল। জেতার রাস্তা না রাখা, সেটা যত সংকীর্ণই হোক না কেন, ক্রাইম।’’ শেষে তাঁর সংযোজন, ‘‘আমি অবশ্য জানি, ক্রিকেটের কিছু‌ই বুঝি না!”

এর পরেই চরম ধিকৃত হন মন্ত্রী বাবুল। এবং শেষে সেই আলোচনাতেই কার্যত ফুলস্টপ পড়ল বিহারীর টুইটে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs australia hanuma vihari takes a dig at babul supriyo with just two words

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X