সদ্যজাতের ভুল ছবি শেয়ার করে বিপাকে বিরাটের ভাই, নিরাপত্তা জোরদার মুম্বইয়ের হাসপাতালে

মুম্বইয়ের একটি প্রাইভেট হাসপাতালে বিরাট-অনুষ্কার সন্তান জন্ম নেয় সোমবার। বিরাট সুখবর দেওয়ার পর থেকেই অভিনন্দনের বন্যায় ভাসছেন তারকা দম্পতি।

সোমবারই দুনিয়াকে বড়সড় সুখবর দিয়েছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা জুটি। কন্যা সন্তানের আগমনের খবর দিয়েছিলেন দুপুরেই। বিরাট কোহলি কিংবা অনুষ্কা শর্মা নিজে সন্তানের ছবি শেয়ার না করলেও বিরাটের ভাই বিকাশ কোহলি খুদের ছবি শেয়ার করেন সেদিনই। নিজের ইনস্টাগ্রাম পোস্টে বিকাশ কোহলি ছোট ভিডিও ক্লিপ শেয়ার করেন শুভেচ্ছা সমেত। ক্যাপশনে লেখেন, “খুশি উপচে পড়ছে। বাড়িতে পরির আগমন ঘটেছে।”

 

View this post on Instagram

 

A post shared by Vikas Kohli (@vk0681)

বিকাশের ছবি ভাইরাল হয়ে যায় নিমেষেই। সকলেই ধরে নেন এটাই প্রথম জুনিয়র বিরুষ্কার ছবি। তবে শেষমেশ বিরাটের ভাই সকলকে জানান এটা বিরাটের কন্যার ছবি নয়। উইশ করার জন্য একটি রানডম ছবি বেছে নেন সেদিন।

আরো পড়ুন: পন্থের গার্ড মুছে কি জোচ্চুরি করেছিলেন, স্মিথ অবশেষে মুখ খুললেন

মঙ্গলবার বিকাশ জানতে পারেন বড়সড় ভুল হয়ে গিয়েছে তার তরফ থেকে। তাঁর ছবিই বিরুষ্কা জুনিয়রের প্রথম ছবি মনে করে শেয়ার করা হচ্ছে ব্যাপকভাবে। তাই ফের একবার ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, “সকলকে জানাতে চাই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানানোর জন্য যে ছবি পোস্ট করি সেটা খুদের আসল ছবি নয়। ছবিটা রানডম বেছেছিলাম। যেভাবে কিছু মিডিয়া চ্যানেল প্রচার করছে বিষয়টি তেমন নয়। তাই এই ভ্রান্তি দূর করার প্রয়োজন ছিল।”

 

View this post on Instagram

 

A post shared by Vikas Kohli (@vk0681)

এদিকে বিরুষ্কার সন্তানের জন্মের পর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। সুখবর ছড়িয়ে পড়ার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন তারকা দম্পতি। আর কোহলি সন্তানকে একঝলক দেখার জন্য হাসপাতালের বাইরে ভিড় বাড়ছে। তবে হাসপাতালে প্রবেশের ব্যাপারে এখন ভীষণ কড়াকড়ি।

বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, এই মুহূর্তে হাসপাতালের নিরাপত্তা জোরদার করা হয়েছে। কোনো উপহারও এই মুহূর্তে গ্রহণ করছেন না বিরাট-অনুষ্কা। এমনকি হাসপাতালে নিজের কোনো নিকটআত্মীয়কেই ঢুকতে দিচ্ছেন না তাঁরা। যে রুমে অনুষ্কা রয়েছেন, তার আশেপাশের রুম খালি রাখা হয়েছে। যাতে তাঁদের সন্তানকে একঝলক দেখার জন্য ভিড়ভাট্টা না জমে।

কোহলি নিজের প্রথম পোস্টেই আপাতত ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার আবেদন জানিয়েছিলেন। সুখবর দেওয়ার পাশাপাশি তিনি লেখেন, “সবাইয়ের সঙ্গে সুখবর শেয়ার করার সময় গায়ে কাঁটা দিচ্ছে, আমাদের কন্যা সন্তান হয়েছে। আমাদের শুভাকাঙ্খীদের তাঁদের ভালোবাসা, যত্ন এবং শুভ কামনার জন্য ধন্যবাদ জানাতে চাই। অনুষ্কা এবং সন্তান- প্রত্যেকেই সুস্থ রয়েছেন। জীবনের নতুন পর্ব শুরু করার আগে আমরা থ্রিলড। আশা করছি এই সময়ে আমাদের ব্যক্তিগত গোপনীয়তাকে সবাই সম্মান জানাবেন।”

ঘটনা যাইহোক, কোহলি-কন্যাকে একঝলক দেখার জন্য আপাতত মুখিয়ে গোটা দুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virats brother vikash kohli shared wrong picture of baby girl anushka sharma

Next Story
সুস্থ ১১জন নামানোই চ্যালেঞ্জ, ব্রিসবেনে ভারতের প্রথম একাদশ কী, জানুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com