বড় খবর


স্মিথকে ভেংচে দিলেন বুমরা, মনে করালেন ইশান্তের কীর্তি, দেখুন ভিডিও

ক্রিজে ব্যাটিং করছেন দুই তারকা স্টিভ স্মিথ এবং মার্নাস লাবুশানের জুটি। ইতিমধ্যেই তাঁরা ৬০ রানের পার্টনারশিপ গড়ে ফেলে দলকে টানছেন।

ব্যাটিংয়ের সময় অদ্ভুত অঙ্গভঙ্গি করেন স্টিভ স্মিথ। ব্যাটিং স্টান্স হোক বা বল ফেস করার পরে মৌখিক প্রতিক্রিয়া- সবেতেই অনন্য অজি তারকা। সাধারণত, বোলাররা স্মিথের এমন অদ্ভুত অঙ্গভঙ্গিকে বিশেষ পাত্তাও দেন না। তবে হতাশ হলে অন্য কথা!

জসপ্রীত বুমরাকে সিডনি টেস্টের প্রথম দিনেই ঘাম ঝরিয়ে ছাড়লেন স্মিথ। প্রথম দুই টেস্টে অশ্বিন-বুমরার কাছে বারবার পরাস্ত হলেও সিডনিতে স্মিথ ছিলেন দৃঢ়প্রতিজ্ঞ। বেশ জাঁকিয়ে ব্যাটিং করছেন স্মিথ এবং সেইসঙ্গে হাফসেঞ্চুরি করা লাবুশানে।

আরো পড়ুন: উমেশ-শামিদের ‘মিস’ করছে ইন্ডিয়া, জোড়া হাফসেঞ্চুরিতে ভাল জায়গায় অজিরা

শুরুতেই ডেভিড ওয়ার্নারকে হারালেও অজিরা পুকভস্কি এবং লাবুশানের হাফসেঞ্চুরিতে ভর করে নিজেদের সামলে নিয়েছে। সেইসঙ্গে কর্তৃত্ব নিয়েই ব্যাটিং করছেন স্মিথও। ভারতীয় বোলারদের উপর এতটাই আধিপত্য ছিল স্মিথ-লাবুশানে জুটির যে অশ্বিনও দিন শেষ করলেন ১৭ ওভারে বিনা উইকেটে ৫৬ রান খরচ করে।

অজি ব্যাটসম্যানদের আউট না করতে পারায় ভারতীয় ফিল্ডারদের চোখে মুখেও হতাশা ফুটে উঠছিল। আর হতাশার চরম বহিঃপ্রকাশ হিসাবে বুমরাকেও দেখা গেল স্মিথকে ভ্যাঙাতে। স্মিথ যেভাবে ব্যাটিং করার সময় ভাবভঙ্গি করে থাকেন, সেরকম ভঙ্গিই নকল করলেন বুমরা। ১৪ ওভার বল করেও ১ টি উইকেট দখল করতে পারেননি তারকা এই পেসার। তারপরেই তিনি এই কীর্তি করলেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই তা ভাইরাল।

ঘটনা হল, বুমরার মতোই কান্ড করেছিলেন ইশান্ত শর্মা। ২০১৭-য় রাঁচি টেস্টে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া। সেই টেস্টের সময় পাটা পিচে ভারতীয় বোলারদের দুরমুশ করে ১৭৮ তোলেন স্মিথ। আর তখনই ইশান্ত শর্মা হতাশ হয়ে স্মিথকে ভেংচে দেন। ইশান্তের সেই অভিব্যক্তি এখনো মিম বানাতে প্রয়োজন হয়।

যাইহোক, প্রথম দুই টেস্টে স্মিথ মাত্র ১০ করেছিলেন। সিডনিতে প্রথম দিনের শেষে তিনি ক্রিজে অপরাজিত ৩১ রানে। ফর্মে ফিরতে মরিয়া স্মিথ। আবার ভারতীয় বোলাররাও যত তাড়াতাড়ি অজি ইনিংস গুটিয়ে দিতে চাইবে। দিনের শেষে অস্ট্রেলিয়া ১৬৬/২।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia jasprit bumrah mimics steve smith reminds ishant sharmas expression

Next Story
উমেশ-শামিদের ‘মিস’ করছে ইন্ডিয়া, জোড়া হাফসেঞ্চুরিতে ভাল জায়গায় অজিরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com