বড় খবর

রোহিত-গিলকে বারবার উত্যক্ত করলেন লাবুশানে, স্ট্যাম্প মাইকে ধরা পড়ে গেল, দেখুন

ব্যাট হাতে মূল্যবান ৯৩ করে গিয়েছেন। পরে ফরোয়ার্ড শর্ট লেগে ফিল্ডিং করতে নেমেও রোহিত-শুভমানদের মাথা ব্যথার কারণ হলেন লাবুশানে।

সিডনি টেস্ট উত্তেজক জায়গায় পৌঁছে গিয়েছে। দ্বিতীয় দিনের শেষে ভারত ৯৬/২। অস্ট্রেলিয়াকে ৩৩৮ রানে অলআউট করে দিয়েছে টিম ইন্ডিয়া। ম্যাচের উত্তেজনা ছড়িয়ে পড়েছে দুই দলের ক্রিকেটারদের মধ্যেই।

ভারতের প্রথম ইনিংসেই যেমন দুই ওপেনার শুভমান গিল এবং রোহিত শর্মাকে ক্রমাগত স্লেজিং করে ফোকাস নাড়িয়ে দেওয়ার চেষ্টা করে গেলেন অজি তারকা মার্নাস লাবুশানে। নিজে ব্যাট হাতে মূল্যবান ৯৩ করে গিয়েছেন। পরে ফরোয়ার্ড শর্ট লেগে ফিল্ডিং করতে নেমেও রোহিত-শুভমানদের মাথা ব্যথার কারণ হলেন।

আরো পড়ুন: অবিশ্বাস্য! মাঝমাঠ থেকে ডিরেক্ট থ্রোয়ে রান আউট জাদেজার, স্মিথ চমকে গেলেন

স্টার্কের একটি ওভারে বলের মাঝেই যেমন শুভমান গিলকে প্রশ্ন ছুড়ে দিলেন যা স্পষ্ট শোনা গেল স্ট্যাম্পের মাইকে, “বিরাট কোহলি নাকি শচীন তেন্ডুলকর- তোমার প্রিয় ব্যাটসম্যান কে?” ব্যাটিংয়ে ফোকাস করতে থাকা গিল সঙ্গেসঙ্গেই জানিয়ে দেন, “ম্যাচের পর বলব।” এমন উত্তর পেয়ে যেন সন্তুষ্ট হলেন না লাবুশানে। তিনি আরো বিরক্ত করার চেষ্টা করে গেলেন।

শুভমান গিলকে এরপরেই তিনি বলেন, “একটা বলের পরে জানিও… শচীন নাকি বিরাট?”

শুধু গিলই নন, লাবুশানে বিরক্ত করার চেষ্টা করলেন রোহিত শর্মাকেও। গিলের সঙ্গেই ইনিংসের সূচনা করছিলেন রোহিত শর্মা। হিটম্যানকে তিনি বলেন, “হে তুমি কোয়ারেন্টাইনে কী করলে?” জাতীয় দলে যোগ দেওয়ার আগে অস্ট্রেলিয়ায় গিয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হয়েছে রোহিত শর্মাকে। তারপর জাতীয় দলের সতীর্থদের সান্নিধ্যে এসে বায়ো বাবলে কাটাচ্ছেন আপাতত। রেস্তোরাঁয় গিয়ে তিনি জৈব সুরক্ষা বলয় ভেঙেছেন বলে অভিযোগ তুলেছিল অজি মিডিয়া। সম্ভবত, সেদিকেই ইঙ্গিত করে লাবুশানে হিটম্যানের মনোসংযোগে চিড় ধরাতে চেয়েছেন। রোহিত অবশ্য অজি তারকার বকবকানি উপেক্ষাই করেছেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia marnus labuschagne has a word of banter with shubhman gill watch video

Next Story
হাফসেঞ্চুরি করেই আউট গিল, শেষলগ্নে দুই ওপেনারকে হারিয়ে চাপে ভারত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com