বড় খবর

স্টার্কের বোমায় উড়ে গেল পৃথ্বীর স্ট্যাম্প, দেখুন ভিডিও

দিন রাতের টেস্টে তিনি যে সেরা বোলার তা আরো একবার প্রতিষ্ঠা করলেন মিচেল স্টার্ক। ভারতের বিরুদ্ধে খেলতে নামার আগেই স্টার্ক ৪২ উইকেট দখল করেছিলেন।

শুভমান গিলকে উপেক্ষা করে পৃথ্বী শ-কে প্রথম একাদশে খেলানো হয়েছিল। টিম ম্যানেজমেন্টের সেই আস্থার মর্যাদা দিতে পারলেন না পৃথ্বী। পিঙ্ক বল টেস্টের প্রথম ওভারের দ্বিতীয় বলেই উইকেট উড়ে গেল তাঁর। টসে জিতে প্রথম ব্যাটিং নিয়েছিলেন কোহলি।

প্রথম একাদশ আগের দিনই ঘোষণা করে দেওয়া হয়েছিল। মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ইনিংসের শুরু করতে এসে পৃথ্বী টিকলেন মাত্র দুই বল। ঘাতক সেই মিচেল স্টার্ক।

আরো পড়ুন: গর্ভস্থ সন্তানের লিঙ্গ জানালেন নারিন, প্রকাশ্যে আনলেন গর্ভবতী স্ত্রীকেও

স্টার্কের ইনসুইঙ্গার কার্যত বুঝতেই পারলেন না মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান। কোনো ফুটওয়ার্ক নেই। ব্যাট প্যাডের মাঝে বিস্তর ব্যবধান। এমন অবস্থাতেই হালকা পুশ করতে গিয়েছিলেন পৃথ্বী। বল ব্যাটের কোনা লেগে উইকেটে আছড়ে পড়ে।

জাতীয় দলে জায়গা পাকা করতে হলে পৃথ্বী শ-কে দ্বিতীয় ইনিংসে ভাল খেলতেই হবে। শুভমন গিল ঘাড়ের কাছে নিশ্বাস নিচ্ছেন। খুব বেশিদিন উঠতি এই তারকাকে অপেক্ষা করিয়ে রাখবেন না কোহলি। সিরিজের শেষের দিকে আবার যোগ দিচ্ছেন রোহিত শর্মা।

অন্যদিকে, দিন রাতের টেস্টে তিনি যে সেরা বোলার তা আরো একবার প্রতিষ্ঠা করলেন মিচেল স্টার্ক। ভারতের বিরুদ্ধে এডিলেডে খেলতে নামার আগেই স্টার্ক ৪২ উইকেট দখল করেছিলেন। ১৯.২৩ গড়ে তিনবার পাঁচ উইকেট শিকার করেছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের স্কোর ১২ ওভার শেষে ২৫/১। মায়াঙ্ক আগারওয়ালের (১০) সঙ্গে ক্রিজে ব্যাটিং করছেন চেতেশ্বর পূজারা (১৪)।

ভারতের একাদশ:
মায়াঙ্ক আগারওয়াল, পৃথ্বী শ, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরা

পরিবর্ত: শুভমান গিল, কেএল রাহুল, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia prithvi shaws stump gets knocked out by mitchell starc

Next Story
কৃষ্ণের গোলে বধ গোয়া, ফের জয়ের রাস্তায় এটিকেএমবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com