বড় খবর

মাঠেই লেগে গেল অশ্বিন-পেইনের, অভব্যতার নয়া নজির অজিদের, দেখুন ভিডিও

পন্থের ৯৭ এবং পূজারার ৭৭ রানে ভর করে দিন শুরু করেছিল ভারত। দুই তারকা আউট হয়ে যাওয়ার পর নিরাপদে দলকে ড্রয়ের দিকে টেনে নিয়ে যান রবিচন্দ্রন অশ্বিন এবং হনুমা বিহারী।

বর্ণবিদ্বেষ মন্তব্যের বিতর্ক এখনো মেটেনি। পুরো ঘটনার তদন্ত করছে নিউ সাউথ ওয়েলস পুলিশ। নজর রাখছে আইসিসিও। এর মধ্যেই মাঠে ফের একবার অভব্যতার নজির গড়লেন অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেইন। ম্যাচ চলাকালীনই বাদানুবাদে জড়িয়ে পড়লেন অশ্বিনের সঙ্গে। ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরেও যার রেশ থেকে যাচ্ছে।

অশ্বিন-বিহারীকে আউট করতে না পেরে যত অজিরা হতাশ হয়ে পড়ছিল ততই উইকেটের পিছন থেকে স্লেজিংয়ের মাত্রা বাড়াচ্ছিলেন ক্যাপ্টেন পেইন। দুবার দেখা গেল অশ্বিন ব্যাটিং স্টান্স থেকে সরে গিয়ে অজি নেতার মুখের দিকে তাকিয়ে রয়েছেন।

আরো পড়ুন: পন্থকে আউট করতে নোংরা স্ট্র্যাটেজি নিলেন স্মিথ, হাতেনাতে পাকড়াও ভিডিওয়

ভারতীয় ইনিংসের ১২২তম ওভারের ঘটনা। স্ট্যাম্প মাইকে পেইনকে বলতে শোনা যায়, “গাব্বায় অ্যাশ (অশ্বিন) তোমাকে পাওয়ার অপেক্ষায় রইলাম।” ব্রিসবেনে কঠোর কোয়ারেন্টাইন নিয়ম পালন করা নিয়ে ভারতীয় দলের আপত্তি ছিল, সেই প্রসঙ্গেই খোঁচা দিয়েছেন পেইন। পাল্টা দেন অশ্বিনও।

তারকা অফস্পিনার বলে দেন, “ঠিক যেভাবে তোমাকে ইন্ডিয়ায় পাওয়াও অপেক্ষায় রয়েছি আমরা। হয়ত ওটাই তোমার শেষ সফর।”

অশ্বিন পাল্টা দেওয়ার পরেই পেইনের কাটা ঘায়ে নুনের ছিঁটে দেয় ক্যাচ মিসের ঘটনা। জোস হ্যাজেলউডের বল কানায় লাগিয়ে বসেন হনুমা বিহারী। তবে উইকেটের পিছনে সেই ক্যাচ মিস করে বসেন পেইন। শুধু তাই-ই নয়। ফার্স্ট সেশনেও মারমুখী ঋষভ পন্থের ক্যাচ দুবার ফেলেন অজি নেতা।

পন্থের ৯৭ এবং পূজারার ৭৭ রানে ভর করে দিন শুরু করেছিল ভারত। দুই তারকা আউট হয়ে যাওয়ার পর নিরাপদে দলকে ড্রয়ের দিকে টেনে নিয়ে যান রবিচন্দ্রন অশ্বিন এবং হনুমা বিহারী। অজিরা আগ্রাসী হওয়ার চেষ্টা করলেও বিহারী-অশ্বিনের দুর্ভেদ্য রক্ষণ পেরিয়ে আউট করতে পারেননি। আপাতত সিরিজ ১-১ অমীমাংসিত। ব্রিসবেনে শেষ টেস্টেই ফয়সালা হবে বর্ডার-গাভাস্কার ট্রফি কাদের হাতে উঠবে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs australia ravichandran ashwin replies after tim paine tries to sledge him video

Next Story
একেই বলে বন্ডিং! আঙুলে চোটে কাতর জাদেজাকে কলার খোসা ছাড়িয়ে দিলেন সাইনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com